রাজ্যের করোনা বিধি শিকেয় তুলে, সরকারি অফিসারদের রাতের উদ্দাম ‘পার্টি’ রেলের অফিসে

9748
রাজ্যের করোনা বিধি শিকেয় তুলে, সরকারি অফিসারদের রাতের উদ্দাম 'পার্টি' রেলের অফিসে (প্রতীকী ছবি)
রাজ্যের করোনা বিধি শিকেয় তুলে, সরকারি অফিসারদের রাতের উদ্দাম 'পার্টি' রেলের অফিসে (প্রতীকী ছবি)

রাজ্যের করোনা বিধি শিকেয় তুলে, সরকারি অফিসারদের; রাতের উদ্দাম ‘পার্টি’ রেলের অফিসে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই; নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে রাজ্য সরকারের তরফ থেকে। একসঙ্গে ৫০ জনের বেশি মানুষের; জমায়েতও আছে নিষেধ। কিন্তু সে সব উপেক্ষা করে চলল; সরকারি কর্মীদের দেদার আড্ডা পার্টি। রেলের অফিসের এই চিত্রই উঠে এল; যা চমকে দিয়েছে গোটা বাংলাকে। কোভিড বিধিকে শিকেয় তুলে; রাতভর চলল পার্টি, দেদার আড্ডা।

শিয়ালদহ পূর্ব রেলের অফিসে; পার্টি হুল্লোড় চলল প্রায় রাত ১১টা পর্যন্ত। কোভিড বিধি নিষেধকে এড়িয়ে; পার্টিতে অংশ নিলেন রেলের আধিকারিকরা। মাস্ক ছাড়াই আড্ডায়; দেখা গেল অনেককেই। রাতের পার্টিতে শিকেয় উঠল; কোভিড বিধি। যখন দেশজুড়ে করোনার তৃতীয় ঢেউয়ের আতঙ্ক ছড়িয়ে রয়েছে; বিশেষজ্ঞরা বার বার সতর্ক করছেন। সেই সময়েই রেলের অফিসেল উঠে এল এই চিত্র।

আরও পড়ুন; টোকিও অলিম্পিকে ভারতের প্রথম পদক, চানুর হাত ধরে দেশে রুপো

এমনিতেই রাজ্যে কোভিড ভ্যাকসিনের আকাল; করোনার তৃতীয় ঢেউ আটকাতে জারি আছে বিধি নিষেধ। সেখানে সরকারি অফিসেই ও সরকারি অফিসারদের এই ধরণের বেপরোয়া কাজে; প্রশ্নের মুখে রাজ্যের সাবধানতা বিধি। পুরো ঘটনায় মুখে কুলুপ এঁটেছেন; রেলের আধিকারিকরা। করোনা আক্রান্ত সংখ্যা আবার বেড়েছে দেশে; তার মধ্যেই সরকারি আধিকারিকদের এ হেন অবিবেচক কাজে; আশঙ্কা আরও বাড়িয়ে তুলছে।

আরও পড়ুন; আমলা থেকে অফিসার সব বদলি প্রমোশন তাঁরই হাতে, কালীঘাট থেকে ক্ষমতা সরেছে ক্যামাক স্ট্রিটে

পুলিশে ফোন করলে, পুলিশের তরফে জানানো হয়; রেলের অফিস কেন্দ্রের, তাদের কিছুই করার নেই। কেউ অভিযোগও করেনি; অভিযোগ করলে তদন্ত হবে। তবে লোকাল ট্রেন না চলায় সাধারণ মানুষকে যেখানে ভুগতে হচ্ছে; সেখানে রেলের আধিকারিক কর্মীরা কি করে এই কাজ করেন; উঠেছে প্রশ্ন। তবে রেলের তরফ থেকে এই নিয়ে; এখনও কোন মন্তব্য করা হয়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন