মুখ্যমন্ত্রী মমতার নিরাপত্তার জন্য টেন্ডার ডাকল রাজ্য সরকার

210
মুখ্যমন্ত্রী মমতার নিরাপত্তার জন্য টেন্ডার ডাকল রাজ্য সরকার/The News বাংলা
মুখ্যমন্ত্রী মমতার নিরাপত্তার জন্য টেন্ডার ডাকল রাজ্য সরকার/The News বাংলা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজের নিরাপত্তার জন্য; এবার টেন্ডার ডাকলেন। এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার পিডব্লুডি কলকাতা সেন্ট্রাল ডিভিশন বোর্ড; এর পক্ষ থেকে একটি অফ লাইন টেন্ডার এর তথ্য ঘোষণা করা হয়েছে। যেখানে বলা হয়েছে; মুখ্যমন্ত্রীর র‍্যালিতে একটি শক্তিশালী ব্যরিকেড গঠন করার জন্য টেন্ডারের প্রয়োজন। তাই মুখ্যমন্ত্রী মমতার নিরাপত্তার জন্য টেন্ডার ডাকল রাজ্য সরকার।

আগামীকাল দমদম সিঁথির মোড় থেকে শ্যামবাজার পাঁচ মাথার মোড় পর্যন্ত; পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বিস্তীর্ণ এলাকায় নিরাপত্তার জন্য; এবার টেন্ডার আহ্বান করল রাজ্যের পূর্ত দপ্তর। যে ব্যারিকেড লাগানো হবে সেই নিয়েই নবান্নে টেন্ডার প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুনঃ কাশ্মীরের ডাল লেকের হাউসবোট এবার চলবে বাংলার গঙ্গায়

এই নোটিশে বলা হয়েছে; টেন্ডারের জন্য আবেদন করতে গেলে; আবেদনকারীর কাছে প্রয়োজনীয় ডেকরেটর লাইসেনশ থাকতে হবে। কলকাতা পুলিশ কমিশনারেটের থেকে সই করা; সরকারি নথি থাকতে হবে। এছাড়া ভিভিয়াইপি এর; আইনত মান্যতা প্রাপ্ত নথিও জমা দিতে হবে।

আরও পড়ুনঃ গরু ও গো মুত্র নিয়ে ব্যাবসা করলেই পাওয়া যাবে সরকারি সাহায্য

প্যান কার্ড; জিএসটি; আই টি রিটার্ন; নথি ও আবেদনকারীর নজস্ব স্বাক্ষর করা ছবি জমা দিতে হবে। প্রত্যেকটি নথি সরকারি ভাবে যোগ্য প্রমান হলে তবেই সেই আবেদন জমা নেওয়া হবে। এই আবেদন জমা দেওয়ার শেষ তারিখ হল; ১১.৯.২০১৯ দুপুর ৩ টে। পার্মিশনের সময় বিকেল ৪ টে। কভার সিল করার সময় ৫ টা। এরপর থেকে টেন্ডার শুরু হবে।

আরও পড়ুনঃ আপনার মোবাইলে টাকা নেই, রিচার্জ করে দেবে স্বয়ং মোদী

টাকার বিষয়ে কোন একটি নির্দিষ্ট জিনিসের জন্য আলাদা করে চার্জ নেওয়া হবে না। সম্পূর্ণ মূল্যের হিসেবে এই টেন্ডার নেওয়া হবে। সরকারি আইন ও নথি হিসেবে; রাজ্য সরকারের পিডাব্লুডই-এর যা নিয়ম সেই নিয়ম অনুসারেই এই আবেদনপত্র জমা নেওয়া হবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন