করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী ও তাঁর বৃদ্ধা মা

978
করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী ও তাঁর বৃদ্ধা মা
করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী ও তাঁর বৃদ্ধা মা

করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারী ও তাঁর বৃদ্ধা মা। একটি গেস্ট হাউসে, আইসোলেশনে রয়েছেন; রাজ্যের পরিবহণমন্ত্রী। তাঁর মাকে কলকাতার একটি হাসপাতালে; ভর্তি করা হয়েছে। এর আগে দমকলমন্ত্রী সুজিত বসু; খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক ও প্রাণীসম্পদ মন্ত্রী স্বপন দেবনাথ; করোনা আক্রান্ত হন। তিনজনেই বর্তমানে সুস্থ। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতেই; শুভেন্দু অধিকারী ও তাঁর মায়ের করোনা রিপোর্ট আসে। তাঁরা দুজনেই; করোনা পজিটিভ। আপাতত, কোলাঘাটের গেস্টহাউসে আইসোলেশনে রয়েছেন; শুভেন্দু অধিকারী। তাঁর বৃদ্ধা মা; কলকাতায় একটি হাসপাতালে চিকিত্সাধীন বলে জানা গিয়েছে।

আরও পড়ুনঃ নেতা মন্ত্রী থেকে পুলিশ, রাজ্যের অনেক ‘রাঘববোয়াল’ জড়িত গরু পাচারের সঙ্গে, সিবিআই তদন্তে উঠে আসছে নাম

করোনায় আক্রান্ত রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। দিনকয়েক আগেই, তাঁর মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তাই আর পরিবারের তরফে; কোন ঝুঁকি নেওয়া হয়নি। বৃহস্পতিবার রাতেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে; শুভেন্দু অধিকারীর মা গায়েত্রী দেবীকে। অধিকারী পরিবারের বাকি সদস্যরাও; চিকিত্সকদের পরামর্শমতো আইসোলেশনে রয়েছেন। মন্ত্রীসভার একের পর এক গুরুত্বপূর্ণ সদস্যের; করোনায় আক্রান্ত হওয়ার খবর; তৃণমূলের অন্দরমহলে উদ্বেগের সৃষ্টি করেছে।

আরও পড়ুনঃ “গরু পাচারের টাকায় নির্বাচনী তহবিল ভরাচ্ছে তৃণমূল”, বিস্ফোরক অধীর

আপাতত শুভেন্দু অধিকারীর মৃদু উপসর্গ রয়েছে বলে; জানা গিয়েছে। আজ, শুক্রবার তিনি হাসপাতালে ভর্তি হতে পারেন। মঙ্গলবারই, পূর্ব মেদিনীপুরের সোনাচূড়ায় এক স্মরণসভায়; যোগ দিয়েছিলেন শুভেন্দু। সেই সভায় বহু মানুষ উপস্থিত ছিলেন। অধিকারী পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে; যাতে এ কদিনে শুভেন্দু অধিকারীর সংস্পর্শে আসা সকলেই; প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন