অসুস্থ সুব্রতর ঘরে অসুস্থ শোভন ও মদন, হাইকোর্টের নির্দেশ উড়িয়ে বৈশাখীকে নিয়ে বৈঠক

1503
অসুস্থ সুব্রতর ঘরে অসুস্থ শোভন ও মদন, হাইকোর্টের নির্দেশ উড়িয়ে বৈশাখীকে নিয়ে বৈঠক
অসুস্থ সুব্রতর ঘরে অসুস্থ শোভন ও মদন, হাইকোর্টের নির্দেশ উড়িয়ে বৈশাখীকে নিয়ে বৈঠক

অসুস্থ সুব্রতর ঘরে অসুস্থ শোভন ও মদন; হাইকোর্টের নির্দেশ উড়িয়ে বৈশাখীকে নিয়ে বৈঠক। শুক্রবার সন্ধ্যা। আদালতের রায় এসেছে; বেশ কিছুক্ষণ আগেই। তারপরেই দেখা গেল অসুস্থ সুব্রত মুখোপাধ্যায় এর ঘরে; গুটি গুটি পায়ে হাজির হলেন অসুস্থ শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও আরও গুরুতর অসুস্থ মদন মিত্র। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে; সুব্রত মুখোপাধ্যায় এর ১০২ নম্বর কেবিনে; বসল সেই পুরনো দিনের আড্ডা। কি কথা হল বৈঠকে? বাংলার রাজনৈতিক মহল মনে করছে; শোভন-বৈশাখীর তৃণমূলে ফেরা পাকা হয়েছে; হাসপাতালের স্পেশাল কেবিনের গোপন বৈঠকে।

সন্ধ্যা নেমেছে কলকাতায় আর এসএসকেএম হাসপাতালেও। আধো আলোছায়ায় এক অদ্ভুত দৃশ্যের সাক্ষী রইলো সংবাদমাধ্যম কর্মীরা। এসএসকেএম হাসপাতালে স্পেশাল উডবার্ন ব্লকের; ১০৬ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সদ্য বিজেপি-ত্যাগী সেই শোভনের ঘর থেকে বেরিয়ে; শুক্রবার সন্ধ্যায় ১০২ নম্বর ঘরে ঢুকতে দেখা গেল শোভন ও বৈশাখীকে। কে রয়েছেন এই ১০২ নম্বর ঘরে? রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়।

আরও পড়ুন; হাসপাতালে সুব্রতের কেবিনে শোভন বৈশাখীর সঙ্গে গোপন বৈঠক, হাজির অসুস্থ মদনও

কিছুক্ষণ পর দেখা গেল, সেই ঘর থেকে শাল জড়িয়ে বেরিয়ে আসছেন; গুরুতর অসুস্থ মদন মিত্র! পিছনে একসঙ্গে হেঁটে আসছেন; অসুস্থ শোভন ও বৈশাখী। এরপর মদন ঢুকলেন শোভন যে ঘরে রয়েছেন সেখানে! এখন প্রশ্ন হল, কী আলোচনা করলেন; নারদ মামলায় সিবিআই-র হাতে গ্রেফতার হওয়া এই ত্রয়ী? আদালতের নির্দেশে গৃহবন্দি হওয়া তিন নেতা; একসঙ্গে আলোচনা করতে পারেন কি? সেই বৈঠকে শোভন-বান্ধবী বৈশাখী বা কী করছেন? প্রশ্ন নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি।

আরও পড়ুনঃ নেতাদের জেল না বেল, সোমবার ফের হাইকোর্টে নারদ শুনানি

কলকাতা হাইকোর্টের আইনজীবীদের একাংশের মতে; এতে আদলতের রায়কে অমান্য করছেন সিবিআই হেফাজতে থাকা তিন নেতা। তাঁদের বক্তব্য, এরপরেও যদি কেউ মনে করেন এঁরা আইন মেনে চলবেন; তাতে আইনের সঙ্গেই বিশ্বাসঘাতকতা করা হবে। এই ঘটনার পর এসএসকেএম কর্তৃপক্ষের; জবাবদিহি করা উচিত। এই ঘটনা আদালত অবমাননা। পুলিশি হেফাজতে থাকা নেতা-মন্ত্রীদের সঙ্গে; বৈশাখী বন্দ্যোপাধ্যায় কীভাবে সেখানে উপস্থিত থাকেন? কী বৈঠক হয়েছে? আদালতকে সব বিষয় জানানো উচিত”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন