রাস্তায় বেরিয়ে কোনমতে প্রাণে বাঁচলেন, মদন মিত্রের বাড়িতে হঠাৎ আগুন

3782
রাস্তায় বেরিয়ে কোনমতে প্রাণে বাঁচলেন, মদন মিত্রের বাড়িতে হঠাৎ আগুন
রাস্তায় বেরিয়ে কোনমতে প্রাণে বাঁচলেন, মদন মিত্রের বাড়িতে হঠাৎ আগুন

রাস্তায় বেরিয়ে কোনমতে প্রাণে বাঁচলেন; মদন মিত্রের বাড়িতে হঠাৎ আগুন। কোনওমতে প্রাণে বাঁচলেন; কামারহাটির বিধায়ক। মদন মিত্রের বাড়িতে হঠাৎ লাগল আগুন; ছুটল দমকল এর তিনটি ইঞ্জিন। বাড়ির একতলা সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। ওই ঘরেই থাকে; মদন মিত্রের নাতি; ও অন্যান্যরা। সবাই বাইরে বেরিয়ে আসেন। রাস্তায় বসে অসুস্থ হয়ে পরেছেন মদন মিত্র। সম্প্রতি তিনি করোনা থেকে; সেরে উঠেছেন। মদন মিত্রের ভবানীপুরের বাড়িতে; আগুনের ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন; বাংলায় ৩ বছরের কন্যাকে যৌ’ন নি’গ্রহ, হাসপাতালে শুয়েই অভিযুক্ত মহম্মদ রেহানকে চিনিয়ে দিল শিশু

তৃণমূল বিধায়ক; মদন মিত্রের বাড়িতে বড়সড় অগ্নিকাণ্ড। কামারহাটির বিধায়কের ভবানীপুরের বাড়িতে; আগুনের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। ভস্মীভূত হয়ে যায়; গোটা একতলার ঘর। আগুন লাগায় আতঙ্কে রাস্তায় নেমে আসে; মদন মিত্রের গোটা পরিবার। জানা গিয়েছে, ওই ঘরেই ঘুমোতেন; বিধায়কের খুদে নাতি। আগুন লাগার খবর পেয়ে; ঘটনাস্থলে যায় দমকলের তিনটি ইঞ্জিন। কিভাবে আগুন লাগল; তাই খতিয়ে দেখছে দমকল বাহিনী। শর্ট সার্কিট বা কোন এসি থেকে আগুন লেগেছে কিনা; তাই দেখা হচ্ছে।

আরও পড়ুন; বাংলায় কেন বাড়ছে বাজ পড়ার সংখ্যা, ঝড়বৃষ্টির সময় খোলা আকাশের নিচে থাকা যাবে না

মঙ্গলবার সকালের দিকে; তাঁর বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখা যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে; নিমেষের মধ্যে। সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় দমকলে। ৩ টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে; আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তৃণমূল বিধায়কের; শতাব্দীপ্রাচীন বাড়ির একতলাটি পুড়ে গিয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কে অসুস্থ হওয়ার পর; মদন মিত্রকে বাড়ির বাইরে নিয়ে আসা হয়। তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। তারমধ্যেই তিনি বলেন; “কোনওক্রমে প্রাণে বাঁচলাম”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন