Big Breaking; শুভেন্দু অভিষেক পিকে গোপন বৈঠক, বরফ গলে কি আবার মন্ত্রিত্বে শুভেন্দু

663
Big Breaking; শুভেন্দু অভিষেক পিকে গোপন বৈঠক, বরফ গলে কি আবার মন্ত্রিত্বে শুভেন্দু
Big Breaking; শুভেন্দু অভিষেক পিকে গোপন বৈঠক, বরফ গলে কি আবার মন্ত্রিত্বে শুভেন্দু

Big Breaking; শুভেন্দু অভিষেক পিকে গোপন বৈঠক; বরফ গলে কি আবার মন্ত্রিত্বে শুভেন্দু? চমকের পর চমক। উত্তর কলকাতায় গোপন বৈঠক করলেন; শুভেন্দু অধিকারী, অভিষেক, পিকে, সুদীপ বন্দ্যোপাধ্যায়। সবাইকে চমকে দিয়ে; এই বৈঠক হয়। শুভেন্দু দল ছাড়ছেন না; মঙ্গলবার রাতের এই বৈঠকের পরেই ঘোষণা করে দিয়েছে তৃণমূল। জানা গেছে, মঙ্গলবার রাত ৯ টা নাগাদ; উত্তর কলকাতায় একটি জায়গায় এই গোপন বৈঠক হয়। বৈঠক ফলপ্রসূ; জানিয়েছে তৃণমূল। দল ছাড়ছেন না। মমতা বন্দ্যোপাধ্যায় ফের সব মন্ত্রিত্ব; তাঁকে ফিরিয়ে দিচ্ছেন বলেই জানিয়েছেন তৃণমূল নেতারা। তবে এই নিয়ে দলীয় সূত্রে এখনও কিছুই জানানো হয়। সরকারি সুত্রেও কিছু জানান হয় নি।

আরও পড়ুনঃ ভোটের আগে বেসুরো তৃণমূল, এক নেতার বাড়িতে পিকের টিম, এক নেতাকে তলব নবান্নে

শুভেন্দু অধিকারীর তরফ থেকেও কিছু জানানো হয় নি। সৌহার্দ পরিবেশে আলোচনা হয়েছে বলেই জানা যাচ্ছে। শুভেন্দু -অভিষেক নিজেরাই কথা বলেন। ছিলেন প্রশান্ত কিশোর ও সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়। সৌগত রায় বৈঠক শেষে জানান; “সব মতানৈক্য মিতে গেছে; দলনেত্রী মমতাকে জানান হয়েছে”।

আরও পড়ুনঃ ১০০ কোটি টাকা নয়ছয়, ক্যাগ-কে আমফান তদন্তের ভার দিল কলকাতা হাইকোর্ট

জানা গেছে, মঙ্গলবার রাতের বৈঠক; আশাপ্রদ হয়েছে। সব রিপোর্ট দেওয়া হয়েছে; মুখ্যমন্ত্রী মমতাকে। জানা গেছে, শুভেন্দু অভিষেক খুব ভালভাবেই; খোলাখুলি আলোচনা সেরেছেন আজ। শুভেন্দু নিজের ক্ষোভ বিক্ষোভ জানান; অভিষেক, পিকে, সুদীপ ও সৌগতকে। তৃণমূল সূত্রে খবর, শুভেন্দু দল ছাড়ছেন না। মমতা খুব তাড়াতাড়ি আবার তাঁকে; কাজ শুরু করতে বলবেন। সব ভুল বোঝাবুঝি মিতে গেছে।

তবে, এই খবর শোনার পর; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন; “তৃণমূলের কোন কথা বিশ্বাসযোগ্য নয়; দেখুন কি হয়”। এই কদিনে শুভেন্দুর সবচেয়ে বড় সমালোচক, কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন; “যা হয়ে গেছে, তা হয়ে গেছে; আবার একসঙ্গে লড়ব। শুভেন্দু আমার ভাইয়ের মত”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন