নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ, দাদার অনুগামীর বাড়িতে ভা’ঙচুর, বো’মাবা’জি

1422
নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ, দাদার অনুগামীর বাড়িতে ভা'ঙচুর, বো'মাবা'জি
নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ, দাদার অনুগামীর বাড়িতে ভা'ঙচুর, বো'মাবা'জি

শুভেন্দু বনাম তৃণমূল ল’ড়াই শুরু। শুভেন্দু অনুগামী তৃণমূল কর্মীর বাড়িতে; হা’মলা ভা’ঙচুর বো’মাবা’জি তৃণমূলের! নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ দেওয়াতেই; এক দাদার অনুগামীর বাড়িতে ভা’ঙচুর, বো’মাবা’জি। এবার শুভেন্দু অনুগামীর বাড়িতে হা’মলার অভিযোগ; মানস ভুঁইয়ার অনুগামীদের বিরুদ্ধে। নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি; আর তাই সবংয়ে সেই শুভেন্দু অনুগামীর বাড়িতে ভা’ঙচুর, বো’মাবাজি চালানো হল; এমনটাই অভিযোগ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের; সবংয়ের কোলোন্দা গ্রামে। তৃণমূল কর্মীর অভিযোগ, রবিবার শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে যোগ দেওয়ায়; বাড়িতে হা’মলা চালায় তৃণমূল সাংসদ মানস ভুঁইয়ার অনুগামীরা।

শুভেন্দু অধিকারীর অনুগামীদের বাড়িতে, ভা’ঙচুর চালানোর পাশাপাশি; তাঁদের বাড়িতে বো’মাবা’জি করারও অভিযোগ উঠেছে। উদ্ধার হয়েছে একটি তাজা বো’মা। যদিও সমস্ত অভিযোগ; খারিজ করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব। তাঁদের মতে এই ঘটনা; বিজেপির গো’ষ্ঠীদ্ব’ন্দ্বের জেরে ঘটেছে। আরেকদিকে, বিজেপি জানিয়েছে যে; এখন রাজ্যে শুভেন্দু বনাম মমতার ল’ড়াই চলছে; আর সেই লড়াইকে ধামাচাপা দিতে, তাঁদের ঘাড়ে দোষ চাপানো হচ্ছে।

আরও পড়ুনঃ বেসুরো তৃণমূল, জেলা সহ সভাপতি ও ব্লক সাধারণ সম্পাদককে ব’হিষ্কার

এই ঘটনায়, বাড়ি ভা’ঙচুরের পাশাপাশি; বো’মাও ছোড়া হয়। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে; একটি তাজা বো’মা। ভিত্তিহীন অভিযোগ, বিজেপির গো’ষ্ঠীদ্ব’ন্দ্বের জের; প্রতিক্রিয়া তৃণমূলের। তবে, দাদার অনুগামীরা অভিযোগ করেছেন যে; শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে যোগ দেওয়ায়; মানস ভুঁইয়ার অনুগামীরা, তাঁদের বাড়িতে হা’মলা চালায়।

মহিষাদলের পর সোমবার নন্দীগ্রামে; রাসমেলায় অংশ নেন শুভেন্দু অধিকারী। তিনি মন্ত্রিত্ব ছেড়েছেন; কিন্তু দল এখনও ছাড়েননি। তাই রাসমেলার উদ্বোধনে, তিনি কোনও রাজনৈতিক বার্তা দেন কি না; সেদিকে অনেকেরই নজর ছিল। যদিও রাজনীতি প্রসঙ্গে একটি বর্ণও; খরচ করেননি শুভেন্দু। তিনি শুধু বলেন, “সবাই একসঙ্গে ভাল থাকেন, খেলা-মেলা সবেতেই আসি নন্দীগ্রামে; সবার সঙ্গে আগেও ছিলাম, ভবিষ্যতেও পাবেন, হরেকৃষ্ণ”। তবে তারপরেই শুরু হয়ে গেল; তৃণমূল বনাম তৃণমূল; হা’মলা ভা’ঙচুর।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন