“১৬ ই ফেব্রুয়ারি ব্যানার্জি পরিবারে ফুটবে পদ্ম”, হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী

1824
"১৬ ই ফেব্রুয়ারি ব্যানার্জি পরিবারে ফুটবে পদ্ম", হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী

“১৬ ই ফেব্রুয়ারি ব্যানার্জি পরিবারে ফুটবে পদ্ম”; এমনই হুঁশিয়ারি দিলেন শুভেন্দু অধিকারী। “১৬ ফেব্রুয়ারি ভাইপো আপনার বাড়িতেও; পদ্ম ফোটাব”; তমলুকের জনসভায় ঠিক এই ভাষাতেই; অভিষেক বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারি দিলেন শুভেন্দু। শুভেন্দু এদিন বারবার তাঁর বক্তব্যে; তৃণমূল সাংসদ অভিষেককেই, নাম না করেই বারবার আক্রমণ করেন। শুভেন্দু এদিন বলেন; “গতকাল তোলাবাজ ভাইপো বলেছে; শুভেন্দু ঘুষখোর, মধুখোর। কিন্তু ছোট বয়স থেকেই সে হাত পাকিয়েছে; কীভাবে চিটিংবাজি করা যায়”। তমলুকের জনসভা থেকে এদিন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গতকালের আক্রমণের জবাব দিলেন শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দু বলেন, “ভাইপো তোমার পরিবারে আগামী ১৬ই ফেব্রুয়ারী পদ্ম ফোটাব”। শুভেন্দুর এই ইঙ্গিত নিয়েই শুরু হয়েছে; রাজ্য রাজনীতিতে জোর শোরগোল”। কার কথা বলতে চাইলেন শুভেন্দু; এই নিয়েই এখন চলছে জোর তরজা। বন্দ্যোপাধ্যায় পরিবারের কে যোগ দিচ্ছে বিজেপিতে? কার দিকে ইঙ্গিত দিলেন শুভেন্দু? এটাই এখন বড় প্রশ্ন।

আরও পড়ুনঃ মমতার সভায় গরহাজির তৃণমূল বিধায়ক, অমিত শাহের সভায় দল বেঁধে বিজেপি যোগ

একই সঙ্গে ইঙ্গিতপূর্ণ ভাবে শুভেন্দু এ দিন বলেন; “আমার বাড়িতে পদ্মফুল ফুটতে শুরু করেছে; ২৪ এপ্রিল রাম নবমীর আগে বাকি পদ্ম ফুটে যাবে”। শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী ও ভাই দিব্য়েন্দু অধিকারীর সঙ্গেও; তৃণমূলের দূরত্ব অনেকটাই বেড়েছে। তাঁদের বিজেপি-তে যোগদান নিয়েও জল্পনা রয়েছে। সেই দিকেই আজ ইঙ্গিত দিলেন; শুভেন্দু অধিকারী।

আরও পড়ুনঃ অভিষেকের সভায় গরহাজির তৃণমূল সাংসদ, অমিত শাহের সভায় কি বিজেপি যোগ

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া; শুভেন্দুর আরও বলেন; “বলেছে আমাকে তোয়ালে মুড়িয়ে; কী নিতে দেখা গেছে। তাহলে সুব্রত, কাকলি, ফিরহাদ, সৌগতদের কী হবে?”। তিনি এদিন আরও অভিযোগ করে বলেন; “পাশাপাশি বিজেপিতে যোগদানের আগে-পরে; কর্মীদের উপর অত্যাচার শুরু হয়েছে, মিথ্যে মামলায় ফাঁসানো, হামলা, মারধর, ভাঙচুর করা হচ্ছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন