“দিল্লিতে কার বিয়েতে কোটি টাকা খরচা করেছিলেন কে ডি সিং”, প্রশ্ন শুভেন্দুর

819
"দিল্লিতে কার বিয়েতে কোটি টাকা খরচা করেছিলেন কে ডি সিং", প্রশ্ন শুভেন্দুর

“দিল্লিতে কার বিয়েতে কোটি টাকা খরচা করেছিলেন কে ডি সিং”, প্রশ্ন শুভেন্দুর। কোটি কোটি টাকা ত’ছরুপের দায়ে, ইডির হাতে গ্রে’ফতার প্রাক্তণ তৃণমূল সাংসদ। তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ; কে ডি সিং কে গ্রেফতার করল; ইডির সদর দফতরের আধিকারিকরা। অ্যালকেমিস্টের কর্নাধার ছিলেন; প্রাক্তন তৃণমূল সাংসদ। অর্থ পাচারের মামলায়; গত বছরের নভেম্বরে; এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তৃণমূল সাংসদ কেডি সিংয়ের বিভিন্ন বাড়ি ও অফিসে; সম্পত্তির সন্ধানে তল্লাশি করে। ইডি আধিকারিকরা জানিয়েছিলেন; “ওই সাংসদ ও অন্যদের বিরুদ্ধে অর্থ তছরুপ প্রতিরোধ আইনের (পিএমএলএ) অধীনে; মামলার প্রমাণ সংগ্রহের জন্য এই অভিযান চালানো হচ্ছে”।

“কান টানলেই মাথা আসবে”; প্রাক্তন তৃণমূল সাংসদ গ্রেফতার হবার পরেই; মুখ খুললেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু এদিন বললেন, “কান টানলে তো মাথা তো আসবেই”। শুভেন্দুর এদিনের তো’প; “কে ডি সিংকে দিয়েই তো নারদ করিয়েছিলেন; সবাই তো জানে। কার বিয়েবাড়ি দিল্লিতে স্পনসর করেছিল কে ডি সিং, সেটাও সবাই জানে”।

আরও পড়ুনঃ মমতার মন্ত্রীর রাস্তা অবরোধে আটকে গেল করোনা ভ্যাকসিনের গাড়ি

এরপরেই এই নিয়ে শোরগোল পরে যায়; রাজ্য রাজনীতিতে। বেআইনি আর্থিক লেনদেন মামলায়; আপাতত ইডি হেফাজতে অ্যালকেমিস্ট কর্তা কে ডি সিং। যা নিয়ে শুরু হয়েছে; রাজনৈতিক চাপানউতোর। ধৃত অ্যালকেমিস্ট কর্তা; তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ। ফলে চিটফান্ড কাণ্ডে তাঁর এই গ্রেফতারিকে; নিশানা করেছে রাজ্যের বিরোধী দলগুলো। এই ইস্যুতেই প্রাক্তন দলকে আক্রমণ করেছেন; বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

রাজ্যের শাসক দলের প্রাক্তন সাংসদের গ্রেফতারি নিয়ে; বুধবার তৃণমূলকে একহাত নিলেন শুভেন্দু অধিকারী। তিনি বললেন; “এই চিটফান্ডের মাধ্যমে অ্যালকেমিস্ট ও কে ডি সিং; রাজ্যের ৭০ লক্ষ পরিবারকে প্রতারিত করেছে। যাঁরা প্রান্তিক, নিম্নবিত্ত তাঁদের প্রতারিত করা হয়েছে। পঞ্জি স্কিমের আড়ালে; হাজার-হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছে। এবার তাদের সম্পত্তি বেচে; গরিব মানুষের টাকা ফেরত দেওয়া হোক”। তবে, “ওনার সঙ্গে এখন আর; তৃণমূলের আর কোন সম্পর্ক নেই”; পরিষ্কার জানিয়ে দিয়েছেন সৌগত রায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন