এত ভিড় আগে দেখে নি শিল্পশহর, অর্জুন গড়ে শুভেন্দু র‍্যালিতে জনপ্লাবন

1069
এত ভিড় আগে দেখে নি শিল্পশহর, অর্জুন গড়ে শুভেন্দু র‍্যালিতে জনপ্লাবন
এত ভিড় আগে দেখে নি শিল্পশহর, অর্জুন গড়ে শুভেন্দু র‍্যালিতে জনপ্লাবন

এত ভিড় আগে দেখে নি শিল্পশহর; অর্জুন গড়ে শুভেন্দু র‍্যালিতে জনপ্লাবন। ব্যারাকপুর থেকে খড়দা পর্যন্ত মিছিলে; উপচে পড়ল ভিড়। টিটাগড়ে এখন রোড শো করছেন শুভেন্দু অধিকারী; রয়েছেন বাবুল সুপ্রিয়, মুকুল-পুত্র শুভ্রাংশু রায়; সাংসদ সৌমিত্র খাঁ; ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং সহ অন্যান্য বিজেপি নেতারা। টিটাগড়ে শুভেন্দু অধিকারীর কর্মসূচি; ঘিরে রাস্তায় এখন জনপ্লাবন। অর্জুন সিং ঘনিষ্ঠ বিজেপি নেতা মণীশ শুক্ল খু’নের জায়গা থেকে; এই মিছিল শুরু হয়েছে; মিছিল যাবে খড়দা পর্যন্ত। কিন্তু এত মানুষের ভিড় যে; মিছিল কখন শেষ হবে; তা কেউই বুঝতে পারছেন না। মিছিল শেষে বক্তব্য রাখবেন, তৃণমূল ছেড়ে; সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী।

এত মানুষের ভিড়; ব্যারাকপুর শিল্পাঞ্চল আগে কখনই দেখে নি; বলেই জানাচ্ছেন বিজেপি কর্মী সমর্থক থেকে এলাকার সাধারণ মানুষ। এদিনই নন্দীগ্রামে; একটি ধর্মীয় মিছিল করেন শুভেন্দু। নন্দীগ্রামের পর এবার ব্যারাকপুরে। একইদিনে জোড়া রোড শো; করলেন শুভেন্দু অধিকারী। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংকে পাশে নিয়ে; রোড শোয়ে সামিল হয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুনঃ “টাকা দিয়ে বিজেপি যতগুলো এমএলএ কিনেছে সব পচা ধসা”, আ’ক্রমণ মমতার

ওয়্যারলেস মোড় থেকে; শুরু হয়েছে পদযাত্রা। একটি ট্যাবলোতে আছেন; বিজেপি নেতারা। ব্যারাকপুর থেকে খড়দা পর্যন্ত যাবে মিছিল। রোড শোয়ে হাজার হাজার, বিজেপি কর্মী-সমর্থকরা; ভিড় করেছেন। জমায়েত কর্মী-সমর্থকদের মধ্যে; কেউ কেউ পতাকা নাড়াচ্ছেন। কেউ হাত নাড়িয়ে; অভিবাদন জানাচ্ছেন শুভেন্দুকে। কেউ আবার খোল-করতাল বাজাচ্ছেন।

আরও পড়ুনঃ “সৌগত রায় রাজনৈতিক ভারসাম্যহীন”, নন্দীগ্রামে বি’স্ফোরক শুভেন্দু

রোড শোয়ের জেরে বিটি রোড; পুরোপুরি অবরুদ্ধ হয়ে পড়েছে। রোড শোয়ের পর খড়দা থানার সামনে; সভা করবেন বিজেপি নেতৃত্ব। সভায় বক্তব্য রাখবেন শুভেন্দু। ভোটের আগেই, শিল্পশহরে; নিজের শক্তি প্রদর্শন করল বিজেপি ও অর্জুন সিং। মমতার বোলপুর র‍্যালির পাল্টা; অর্জুন-শুভেন্দুর এই মিছিলকে রাখছে; গেরুয়া শিবির।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন