“কাশ্মীরে বদলি করা হবে, পিসিমনিও বাঁচাতে পারবে না”, পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর

2029
"কাশ্মীরে বদলি করা হবে, পিসিমনিও বাঁচাতে পারবে না", পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর

“কাশ্মীরে বদলি করা হবে; পিসিমনিও বাঁচাতে পারবে না”; এই ভাষাতেই পুলিশ সুপারকে হুঁশিয়ারি দিলেন; রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার তমলুকে পুলিশ সুপারের অফিসের সামনে; বিজেপির অবস্থান বিক্ষোভে অংশ নিয়ে শুভেন্দু বলেন; “কাশ্মীরের বারামুলা কী অনন্তনাগে বদলি হয়ে গেলে; চটিমণি পিসিমণি কেউ আপনাদের বাঁচাতে পারবে না”। পূর্ব মেদিনীপুরের পুলিস সুপারের উদ্দেশ্যে তিনি বলেন; “কেন্দ্রীয় ক্যাডারের অফিসার উনি। নিরপেক্ষভাবে কাজ না করলে; কাশ্মীরের অনন্তনাগ বা বারামুলায় বদলি হয়ে যেতে পারেন”। এরপরেই এই নিয়ে; শুরু হয়েছে জোর বিতর্ক।

সোমবার পূর্ব মেদিনীপুরের তমলুকে, পুলিশকে নজিরবিহীন আক্রমণ করলেন; রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সরাসরি পুলিশ সুপারকে হুঁশিয়ারি দিয়ে বলেন; “রাজ্যের ভোট পরবর্তী অশান্তি নিয়ে; কলকাতা হাইকোর্টে মামলা চলছে। তাতে একাধিক পুলিশ কর্তার নাম রয়েছে। দিদিমণি অভিষেক; কেউ বাঁচাতে পারবে না। বেছে বেছে আমাদের নেতা কর্মীদের; মামলা দেওয়া হচ্ছে। এখনও সময় আছে সচেতন হন; না হলে ভবিষ্যৎ অন্ধকার”।

আরও পড়ুনঃ পরীক্ষা না নিয়েই মাধ্যমিকের ফলপ্রকাশ, কতজন পাস, হায়েষ্ট নম্বর কত

সোমবার ভোট পরবর্তী হিংসা; বিজেপি নেতা-কর্মীদের মিথ্যে কেস দেওয়া; ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসের সামনে; একটি অবস্থান বিক্ষোভ করে বিজেপি। সেখানেই শুভেন্দু জানান; “কেন্দ্রীয় সরকার বা বিজেপিকে দুর্বল ভাবার; কোন কারণ নেই। কোন কোন অফিসার, কী কী করছেন; কাকে কী বলছেন; সব লোক ঢোকানো আছে। মিথ্যা মামলা করবেন না; নিরপেক্ষভাবে চলুন”।

আরও পড়ুনঃ মমতার জমি আন্দোলনের জেরে, বাংলা ছেড়ে গুজরাতে যাওয়া টাটাকে ফেরাতে চান শিল্পমন্ত্রী পার্থ

জেলার এসপি-কে হুমকি দিয়ে শুভেন্দু বলেন; “প্রত্যেকটা ফোনকল রেকর্ড; আমাদের কাছে আছে। আপনাদের হাতে যদি রাজ্যের সরকার থাকে; তবে আমাদের কাছেও কেন্দ্রের সরকার আছে”। জেলার এসপি-র বিরুদ্ধে সরাসরি, শুভেন্দুর এই আক্রমণে; রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর বিতর্ক। বিরোধী দলনেতার এমন আচরনের; বিরোধিতা করেছে রাজ্য সরকার। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন; “পুলিশকে এইভাবে শুভেন্দুর ভয় দেখানো ও হুমকি দেওয়া; বাংলার মানুষ ভালভাবে নেবে না”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন