“পশ্চিমবঙ্গকে তালিবানের হাত থেকে বাঁচাতে হলে বিজেপিকে ভোট দিন”, বললেন শুভেন্দু

915
"পশ্চিমবঙ্গকে তালিবানের হাত থেকে বাঁচাতে হলে বিজেপিকে ভোট দিন"

ভবানীপুর বিধানসভার উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে; প্রতিদ্বন্দ্বিতা করছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। শুরু হয়ে গেছে তৃণমূল ও বিজেপির প্রচার পর্ব। মমতার হয়ে যেমন প্রচারে নেমে ফিরহাদ হাকিমের দাবি; বিপুল ভোটে জিতবে ভবানীপুরের ‘ঘরের মেয়ে’ মমতা। অন্যদিকে বিজেপির দাবি; এই ভোটে ভবানীপুরের মানুষের পছন্দ বিজেপিকেই। এদিন মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার তমলুকের নিমতৌড়ি স্মৃতিসৌধে দলীয় রক্তদান শিবিরে যোগ দিতে এসে শুভেন্দুর বক্তব্য; “পশ্চিমবঙ্গকে তালিবানের হাত থেকে রক্ষা করতে হলে; বিজেপিকে ভোট দিতে হবে”।

ভবানীপুরে বিজেপির আইনজীবী প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সমর্থনে, কটাক্ষের সুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে; নিশানা করেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দুর বক্তব্য; “একজন তৃণমূল প্রার্থী ‘খেলা হবে’ বলে; এক লক্ষ বিজেপি কর্মীকে ঘরছাড়া করিয়েছেন। অপরদিকে আরেকজন বিজেপি প্রার্থী; বাংলার অত্যাচারিত জনগণকে মাঠে ঘাটে ঘুরে ঘরে ফিরিয়েছেন”।

আরও পড়ুনঃ “ভবানীপুরে রেকর্ড ভোটে জিতবে ঘরের মেয়ে”, দাবি ফিরহাদের

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে, বিরোধী দলনেতা আরও বলেন; “সারাজীবন মমতাকে নন্দীগ্রামের হারের যন্ত্রণা বইতে হবে। যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় বাঁচবেন; কানের কাছে সব সময় এই যন্ত্রণাই থাকবে; যে শুভেন্দুর কাছে হেরেছি। এ যন্ত্রণা আপনাকে; পিছু ছাড়বে না”।

আরও পড়ুনঃ হারিয়ে দিয়েছে ‘মেজো বোন’, ‘বড় বোন’ কি জেতাতে পারবে মমতাকে

বিজেপি নেতারা এর আগেও বহুবার, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সঙ্গে; তালিবানের তুলনা টেনেছে। দিলীপ ঘোষ থেকে শুরু করে; অনেক বিজেপি নেতাই এই মন্তব্য করেছেন। এবার সেই তালিকায় যোগ হল; বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামও। তবে তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে; “মোদীর শাসন তালিবান শাসন; সেটাই মনে হয় শুভেন্দু বলতে চেয়েছেন”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন