“কেন ভুল বার্তা দিচ্ছেন, আপনাদের সঙ্গে আর কাজ করব না”, সৌগত রায়ে ক্ষুব্ধ শুভেন্দু অধিকারী

1214
"কেন ভুল বার্তা দিচ্ছেন, আপনাদের সঙ্গে আর কাজ করব না", সৌগত রায়ে ক্ষুব্ধ শুভেন্দু অধিকারী

মানব গুহ, কলকাতাঃ চমকের এখনও অনেক কিছুই বাকি আছে। বাংলার রাজনীতিতে শুভেন্দু অধিকারী এপিসোডে; চমকের আর শেষ নেই। একবার যখন মনে হচ্ছে, শুভেন্দু দল ছাড়ছেন; পরদিনই দেখা যাচ্ছে, তিনি আছেন তৃণমূলেই। আবার মন্ত্রিত্ব ছেড়ে দেবার পরে, যখন মনে হচ্ছে; শুভেন্দুর দল ছাড়া এখন সময়ের অপেক্ষা মাত্র; তখনই উত্তর কলকাতায় অভিষেকের সঙ্গে গোপন বৈঠক। ঠিক যখন মনে হচ্ছে, সব বিতর্ক শেষ; তৃণমূলের হয়েই ভোটে লড়ছেন শুভেন্দু; তখন আবার চিত্রনাট্য ঘুরে গেল ১৮০ ডিগ্রি। আবার তৃণমূলের উপর ক্ষুব্ধ; নন্দীগ্রামের বিধায়ক। “কেন ভুল বার্তা দিচ্ছেন; আপনাদের সঙ্গে আর কাজ করব না”; বুধবার সৌগত রায়কে এসএমএস করেছেন সেই শুভেন্দু অধিকারীর।

জমজমাট চিত্রনাট্য। চমকের অভাব নেই। যে কোন থ্রিলার ফিল্মকেই টেক্কা দেবে; বাংলার রাজনীতিতে, শুভেন্দু অধিকারী এপিসোড। মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর, সৌগত রায় ও সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে; বৈঠক করেন শুভেন্দু অধিকারী। ফোনে কথা হয়; মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। বৈঠক শেষে সৌগত রায় সংবাদমাধ্যমে জানিয়েও দেন; তৃণমূলেই আছেন শুভেন্দু। আর বুধবার সেই সৌগতকেই কড়া বার্তা দিয়েছেন শুভেন্দু। শুভেন্দু ঘনিষ্ঠ মহল সূত্রে; এমনটাই জানা যাচ্ছে।

আরও পড়ুনঃ শুভেন্দুকে নিয়ে এখনও আশাবাদী বিজেপি, তৃণমূলে প্রাপ্য সম্মান পাবেন না বলে ধারনা

“তৃণমূলের সঙ্গে একসঙ্গে কাজ করা অসম্ভব”; সৌগত রায়কে পরিষ্কার জানিয়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। “ব্যক্তিগত আলোচনা ফাঁস করে; আপনি অনৈতিক কাজ করেছেন”; সৌগতকে পরিষ্কার জানিয়ে দিয়েছেন শুভেন্দু। “সমস্যার এখনও কিছুই সমাধান হয় নি; আর আপনি ভুল বার্তা দিচ্ছেন মিডিয়ায়”; ক্ষুব্ধ শুভেন্দু জানিয়ে দিয়েছেন সৌগতকে।

ফলে, শুভেন্দু বিতর্ক যেখানে ছিল; সেখানেই রয়ে গেল। তৃণমূলের তরফে এও প্রচার করা শুরু হয়েছে; আগামী ৭ তারিখ মেদিনীপুরে একসঙ্গে জনসভা করবেন মমতা শুভেন্দু। সেসব শুধুই রটনা; শুভেন্দুর মন্তব্যে ধরা পরে গেল; সেইসব কিছুই। কোন সমস্যা সমাধান হয়নি; শুভেন্দুর কথায় কি তৃণমূলের মিথ্যা সামনে এল? এমনটাই ধারণা বাংলার রাজনৈতিক মহলের।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন