তৃণমূলের ‘যুবরাজ’ অভিষেক-কে ‘নাবালক’ বললেন শুভেন্দু

1047
তৃণমূলের 'যুবরাজ' অভিষেক-কে 'নাবালক' বললেন শুভেন্দু
তৃণমূলের 'যুবরাজ' অভিষেক-কে 'নাবালক' বললেন শুভেন্দু

তৃণমূলের ‘যুবরাজ’ অভিষেক-কে; ‘নাবালক’ বললেন শুভেন্দু। রাজ্য বিধানসভা ভোট প্রচারে; শুভেন্দু অধিকারী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় লড়াই দেখেছে বাংলা। ভোট মিটে গেলেও; শুভেন্দু-অভিষেক লড়াই অব্যাহত। আর এবার প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি ইস্যুতে; ফের সম্মুখ-সমরে যুযুধান দুই পক্ষ। বুধবার সকালে আলাপন ইস্যুতে; কেন্দ্রকে বিঁধেছিলেন তৃণমূলের ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর এবার পালটা দিলেন রাজ্যের বিরোধী দলনেতা; শুভেন্দু অধিকারী।

কিন্তু কি বললেন শুভেন্দু অধিকারী? রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব ও বর্তমানে মুখ্যমন্ত্রীর মুখ্য উপদেষ্টা; আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি ইস্যুতে কেন্দ্রকে একহাত নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের মন্তব্য নিয়ে, সাংবাদিকরা শুভেন্দুর বক্তব্য জানতে চাইলে; শুভেন্দু বলেন, “অভিষেক রাজনীতিতে এখনও নাবালক। ওই নাবালক নেতার কথার উত্তর দেব না”। এরপরেই শুরু হয়ে গেছে; তৃণমূল বিজেপির জোর রাজনৈতিক বিতর্ক।

আরও পড়ুনঃ দলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে, তৃণমূলে ফেরার রাস্তা বানাচ্ছেন ভোটের আগে ‘দলবদলু’ নেতারা

আলাপন বন্দ্যোপাধ্যায় ইস্যুতে, অভিষেক বলেছিলেন; “বাংলার মানুষের জন্য কাজ করছিলেন উনি। যিনি কাজ করছেন, তাঁকে কেন বিপর্যয় মোকাবিলা আইনে; শো-কজ করা হল? এটা অত্যন্ত লজ্জাজনক। তাহলে যাঁরা রাস্তায় নেমে কোভিড ছড়াচ্ছে; তাঁদের কেন শোকজ করা হবে না? রাজনৈতিক পার্টিগুলিকে; কেন শোকজ করবে না? কেন্দ্রীয় সরকার যদি নিরপেক্ষ হয়; আমাকেও শোকজ করুন; দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-কে শোকজ করুন। শোকজ করুক সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে। প্রধানমন্ত্রীকেও শোকজ করুন”।

আরও পড়ুনঃ বাংলা রাজনীতির নতুন সমীকরণ, মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হাসপাতালে অভিষেক

অভিষেকের এই মন্তব্য-কেই ‘নাবালক’ বলে, কটাক্ষ করলেন শুভেন্দু; এমনটাই মনে করছে বাংলার রাজনৈতিক মহল। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এদিন শুভেন্দু সাফ জানিয়ে দেন; “অভিষেক রাজনীতিতে এখনও নাবালক। ওই নাবালক নেতার কথার; উত্তর দেব না”! একই সঙ্গে শুভেন্দু তীব্র ভাষায়; আক্র’মণ করেন অভিষেককে। বলেন, “ও আমার বাড়ির কাছে গিয়ে; আমার বাবাকে গালিগালাজ করে এসেছে। শালীনতা জানেন না। ওর প্রশ্নের উত্তর কি দেব আমি”?

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন