তানিয়ার কালেকশন বদলে দেবে ফ্যাশনের সংজ্ঞা

335
স্বপ্ন বাজেটে কেতাদূরস্ত ফ্যাশনে সাজাতে আসুন তানিয়ার কাছে/The News বাংলা
স্বপ্ন বাজেটে কেতাদূরস্ত ফ্যাশনে সাজাতে আসুন তানিয়ার কাছে/The News বাংলা

তানিয়ার কালেকশন বদলে দেবে ফ্যাশনের সংজ্ঞা। ফ্যাশন মানে স্টাইল, স্টার্ডাম, নতুনত্বের আবির্ভাব। যেখানে পুরোনোকে না ভুলে; নতুনের মোড়কে সাজিয়ে পরিবেশন; আর সেই কাজটা যিনি এই কলকাতার বুকে করে দেখিয়েছেন; তিনি কলকাতারই মেয়ে তানিয়া। যার হাত ধরে কলকাতা দেখেছে স্টাইলের নতুন সংজ্ঞা; এই ইয়ং জেনারেশনের মনের চাহিদা হাতের সামনে যিনি তুলে ধরেছেন; সেই তানিয়া নিত্য নতুন রকমারি পোশাক দিয়ে নিউ জেনারেশনকে আকৃষ্ট করে তুলছেন।

তানিয়ার ঝুলিতে বেশ কিছু অ্যাওয়ার্ডও পৌঁছে গিয়েছে ইতিমধ্যেই। কারণ কলকাতার বুকে এভাবে নিজেকে তুলে ধরা কাজটা সহজ না হলেও; যিনি ক্যারিয়ারের শুরুতেই লিভা পোর্টেজের অন্যতম সদস্য হয়ে যান। তার মানে বোঝাই যাচ্ছে; তার ফ্যাশনের চাহিদা কতখানি। নতুন কিছু করে দেখানোর খিদেটাই তানিয়াকে নিয়ে যাবে উন্নতির শিখরে। কলকাতা বরাবরই চেয়েছে; সে যেন তার সৌন্দর্যকে বিশ্বের দরবারে তুলে ধরতে পারে; সেইরকমই আর একজনকে আমরা পেয়ে গেছি; ফ্যাশন শব্দটার পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ যার হাতের মুঠোয়।

আরও পড়ুন: পুলিশের বন্দুকে কি কন্ডোম পরানো ছিল, সাংসদের মন্তব্যে নিন্দার ঝড়

কলকাতা থেকে একটি সাধারণ বাঙালি মেয়ের পক্ষে; নিজেকে এভাবে তুলে ধরার রাস্তাটা; এত সহজ ছিল না। চেন্নাইতে পড়াশুনা করা ফ্যাশন ডিজানিং নিয়ে। তারপর শুরু হল পথ চলা। কিভাবে নতুন কিছু করা যায়; নতুন কিছু দেখানো যায়; নতুন ভাবে এই সমাজকে ভাবানো যায়; সেই লক্ষেই দিনরাত এক করে পরিশ্রম। যারফল তিনি আজ একজন স্টাইবডিভা।

যার পোশাকে; শুধু নতুনত্ব ছাড়াও রয়েছে; সামাজিক একটা মেসেজ। তার সাজানো পোশাকে আমরা পেয়েছি রংয়ের খেলা; তার কাজের উদাহরণ তুলে ধরেছিল রেট্রো কলকাতা। যেখানে তার পোশাক গায়ে চড়িয়ে ক্যাটওয়াক করলেম নামি দামি মডেলরা।

গো গ্রিন কালেকশন অবাক করে দিয়েছে; আপামর কলকাতা তথা দেশের ফ্যাশন লাভারদের লাভারদের। শুধুমাত্র শিল্প কিভাবে পোশাককে নানা রূপে প্রদর্শণ করতে পারে; চোখ ধাঁধানো সব কালেকশন দেখতে আসতেই হবে তানিয়ার কাছে। ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নতুন একটি পথ দিয়েছে তানিয়া। হয়তো চিরাচরিত কেতাদুরস্ত ফ্যাশনকে সম্পূর্ণ নির্মূল না করে; কিভাবে সবার মনের মতো করে পোশাক বানানো যায়; যেখানে স্টাইলটাও মেইনটেইন করা গেল আবার বাজেটাটাও নাগালের মধ্যেই রইলো; সেরকমই নতুন কিছু ভাবনা নিয়েই হাজির আমাদের এই কলকাতার কন্যা।

ধুই সেলিব্রিটিরাই যে স্টাইল করবে; আর আমজনতা শুধু তাঁদের দেখেই দুধের স্বাদ ঘোলে মেটাবে তা নয়; যাতে সবার মনের চাহিদা কিছুটা হলেও পূরণ হয়; সেই ভাবনা নিয়েই অবশ্যই আসতে হবে তানিয়ার কাছে। যিনি অবশ্যই পরিপাটি করে সাজিয়ে তুলবে আপনাকে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন