“তৃণমূল থেকে বেনোজল এনে, চোখের সামনে বিজেপির কবর খোঁড়া হল”

1225
"তৃণমূল থেকে বেনোজল এনে, চোখের সামনে বিজেপির কবর খোঁড়া হল"

“তৃণমূল থেকে বেনোজল এনে, চোখের সামনে বিজেপির কবর খোঁড়া হল”। বিধানসভা ভোটের রেজাল্টের পর থেকেই বঙ্গ বিজেপি নেতৃত্বদের সমালচনায় নেমে পড়েছেন তথাগত রায়। ভোটে বিজেপির বিপর্যয়ের পর; বারবার প্রার্থী নির্বাচন নিয়ে দলকে তোপ দেগেছেন তিনি। টুইটে তারকা প্রার্থী থেকে রাজ্য নেতৃত্ব; কমবেশি সকলকেই আক্রমণ করেছেন তিনি। বিধান্সভার ভোটে বেশ কিছু তারকা প্রার্থীকে লড়াইয়ে নামিয়েছিল গেরুয়া শিবির। রুপোলি পর্দার জনপ্রিয় মুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায়; তনুশ্রী চক্রবর্তী; পায়েল সরকার; পার্ণো মিত্র; যশ দাশগুপ্ত; রুদ্রনীল ঘোষরা বিজেপির হয়ে লড়াই করেছেন এবং ব্যর্থতার মুখ দেখেছেন। এ নিয়ে দলীয় নেতৃত্বকে কাঠগড়ায় তুলেছেন তথাগত রায়।

বিস্ফোরক তথাগত বলেন; “তৃণমূল থেকে বেনোজল এনে, চোখের সামনে বিজেপির কবর খোঁড়া হল”। বাংলায় বিজেপির ব্যর্থতার জন্য বিজেপি নেতৃত্বকে নিশানা করেছেন তিনি। তারকাদের প্রার্থী নির্বাচন করা প্রসঙ্গে ট্যুইটে তথাগত রায় লিখেছেন; “অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা আর ফিটার মিস্ত্রির শংসাপত্র থাকা নেতৃত্বের কাছ থেকে এর বেশি কী আশা করা যায়”।

আরও পড়ুনঃ একুশেই ‘হাফ’ বিজেপি, উল্টে গেল দিলীপের তৃণমূলকে ‘সাফ’ করার দাবি

বাংলা দখলের লক্ষ্যে কার্যত ঝাঁপিয়ে পড়েছিল গেরুয়াবাহিনী। কিন্তু, একুশের ফলে কার্যত স্বপ্নভঙ্গ হয়েছে পদ্মশিবিরের। এই প্রসঙ্গে তথাগতের রায়; “সাত তারা হোটেল থেকে তৃণমূলের জঞ্জালদের টিকিট দেওয়া হয়েছে। পুরনো কর্মীদের না ফেরালে; দল শেষ হয়ে যাবে”।

আরও পড়ুনঃ “হিন্দুরা একটু বুঝুক”, এবার শুভেন্দুর অডিও ফাঁস সেই প্রলয়ের সঙ্গে

বাংলার বিজেপি নেতাদের উপরে ক্ষোভ উগড়ে দিয়েছেন তথাগত। কেন তারকাদের দলের প্রার্থী করা হল; এ নিয়ে দিলীপ ঘোষ; কৈলাশ বিজয়বর্গীয়; অরবিন্দ মেনন; শিবপ্রকাশদের মতো বিজেপি নেতাদের তুমুল সমালোচনায় মুখর হয়েছেন তিনি। যা ঘিরে শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। এই কারণে তথাগত রায়কে দিল্লিতে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। বৃহস্পতিবার টুইট করে নিজেই সেকথা জানিয়েছেন তথাগত।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন