রাস্তায় বেরোলেই গুলি, নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী

6567
রাস্তায় বেরোলেই গুলি, নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী/The News বাংলা

রাস্তায় বেরোলেই গুলি করে দিন; নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। করোনা ভাইরাসের হাত থেকে দেশকে বাঁচাতে আগামী ২১ দিন লক ডাউন করার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু তারপরেও লোকজন রাস্তায় বেরিয়ে পরছে বিনা কারণে। বুঝিয়ে; অনুরোধ করেও কোথাও কোথাও লাভ হচ্ছে না। দেশের মধ্যে করোনা আক্রান্ত এর সংখ্যা যাতে আর না বাড়ে; সেই কারণে সামাজিক মেলামেশা একেবারেই বন্ধ করার সরকারি নির্দেশ এসেছে। আর এই নির্দেশ না মেনে বাইরে ঘুরে বেরালে; গুলি করে মারার নির্দেশ দিলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও।

মানুষের ভালোর জন্যই লক ডাউন জারি করেছে রাজ্য ও কেন্দ্র সরকার। তাও কিছু মানুষ মানছে না এই আদেশ। তারা বেরিয়ে পরছে রাস্তায়। এই কিছু সংখ্যক মানুষের জন্য; সারা দেশের আত্মত্যাগ ব্যর্থ হয়ে যাবার আশঙ্কা আছে। তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও জানিয়েছেন; এখনও মানুষ না মানলে; দেখলেই গুলি করার নির্দেশ দেওয়া হবে।

তবে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও এর এই নির্দেশের পর; হইচই শুরু হয়ে গেছে রাজ্য জুড়ে। তবে ভুক্তভোগী সাধারণ মানুষ বলছেন; ঠিক বলেছেন মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। তবে বিরোধীরা এই ‘গুলি করে দিন’; মন্তব্যের সমালোচনা করেছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন