কৃতজ্ঞ গোটা দেশ, পুলিশের ওপর পুস্পবৃষ্টি তেলেঙ্গানায় সেলিব্রেশন

944
কৃতজ্ঞ গোটা দেশ, পুলিশের ওপর পুস্পবৃষ্টি তেলেঙ্গানায় সেলিব্রেশন /The News বাংলা
কৃতজ্ঞ গোটা দেশ, পুলিশের ওপর পুস্পবৃষ্টি তেলেঙ্গানায় সেলিব্রেশন /The News বাংলা

কৃতজ্ঞ গোটা দেশ, পুলিশের ওপর পুস্পবৃষ্টি তেলেঙ্গানায় ধর্ষকদের মৃত্যুর সেলিব্রেশন। পুলিশের গুলিতে চার ধর্ষকের মৃত্যুর পর রীতিমতো সেলিব্রেশন শুরু হয়েছে; দেশ জুড়ে। এমনই এক খুশির ছবি ধরা পড়ল তেলেঙ্গানায়। যেখানে পুলিশের ওপর পুস্পবৃষ্টি করে জনতা। হাতে রাখি পরিয়ে দিয়ে; রক্ষার বন্ধ সুদৃ়ঢ় করে মহিলারা। কোথাও একটা বুঝিয়ে দেয়; মহিলাদের সুরক্ষার পুলিশ নামক এই উর্দিটার ওপরেই; যেন চোখ বন্দ করে ভরসা করতে চায় তারা। এদিন বাজি ফাটিয়ে ধর্ষকদের শাস্তি উজ্জাপন করে তেলেঙ্গীনার মানুষ। দশ দিন হল চলে গিয়েছে মেয়েটা, ফিরবে না আর; দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিলে হয়তো কিছুটা হলেও পোড়া ক্ষতে মলম পড়বে, এই আশাতেই বুক বেঁধেছিল; পশু চিকিৎসকের পরিবারে পাশাপাশি গোটা দেশ।

সরকার কি সাজা দেয় দোষীদের; সেদিকেই তাকিয়ে ছিল ১৩০ কোটি জনসংখ্যার ভারত। ধর্ষকরা সেদিন মেয়েটিকে প্রাণ ভিক্ষা চাওয়ার সময় টুকুও দেয়নি; তাই তাদেরকেও জনতার সামনে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারা হোক এমন দাবিও উঠেছিল; দেশের নানা প্রান্ত থেকে। শুক্রবার কাকভোরে যখন পুলিশের এনকাউন্টারে প্রাণ গেল; চার ধর্ষকের স্বস্তি পেল গোটা দেশ; শান্তি পেয়েছে দিশার আত্মাও। গোটা ঘটনায় প্রথম থেকেই; পুলিশের অসহযোগিতার অভিযোগ উঠেছিল।

আরও পড়ুন নির্ভয়ার মা ধন্যবাদ জানালেন হায়েদ্রাবাদ পুলিশকে, প্রশ্ন তুললেন কবে বিচার পাবে তাঁর মেয়ের খুনিরা

পুলিশ নাকি ঘটনার দিন রাতে; কোনওরকম সাহায্য করেনি নির্যাতিতার পরিবারকে; অভিযোগ তুলেছিল পশু চিকিৎসকের বাবা। যত দিন গেছে; প্রশাসনের ওপর থেকে আস্থা উঠে গিয়েছে মানুষের। কিন্তু শুক্রবার সকালে যেভাবে চার ধর্ষককে এনকাউন্টার করে মারার সিদ্ধান্ত নেয়; তাতে খুশি গোটা দেশ। পুলিশের কাছে কৃতজ্ঞ গোটা দেশবাসী। তেলেঙ্গানায় ধরা পড়ল; সেই সেলিব্রেশনের ছবি। এদিন পুলিশের গুলিতে চার ধর্ষকের খতম হওয়ার পর ফুল ছুড়ে পুলিশকে ধন্যবাদ জানায় জনতা।

যেখানে ওই চারজনকে গুলি করে মারা যায়; সেখানেই ফুল ছুড়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানায় জনতা। পুলিশের এই পদক্ষেপে একের পর এক শুভেচ্ছা বার্তা উড়ে আসে।জানা গিয়েছে, শুক্রবার সকালে তদন্ত চলার সময়; পুলিশের আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে; চার অভিযুক্ত। তখনই তাদের উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে পুলিশ। মৃত্যু হয় চার অপরাধির। পুলিশের সিদ্ধান্তে কৃতজ্ঞা দেশ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন