বাঘ এবার হুগলির কোন্নগরে; দেখুন সিসিটিভি ফুটেজ

1525
বাঘ এবার হুগলির কোন্নগরে; দেখুন সিসিটিভি ফুটেজ/The News বাংলা
বাঘ এবার হুগলির কোন্নগরে; দেখুন সিসিটিভি ফুটেজ/The News বাংলা

বাঘ এবার হুগলির কোন্নগরে; দেখুন সিসিটিভি ফুটেজ। বাঘ এবার হুগলির কোন্নগরে! হুগলির কোন্নগর কানাইপুর গ্রাম পঞ্চায়েতের বাসা এলাকায় নাকি; বাঘ দেখা গেছে! আর সেই নিয়েই শুরু হয়েছে; তুলকালাম। বাঘ, তাও আবার হুগলিতে?? সোশ্যাল মিডিয়ায় সিসিটিভি ফুটেজ নিয়ে শুরু হয়েছে; জোর বিতর্ক।

হুগলির কোন্নগর কানাইপুর গ্রাম পঞ্চায়েতের বাসা এলাকায় একটি সিসিটিভি-তে ধরা পড়েছে; অদ্ভুত ছবি। ডোরাকাটা একটি প্রাণী চলে যাচ্ছে; একটি গাড়ির পাশ দিয়ে। তবে কি এটা বাঘ? ডোরাকাটা দাগ দেখে; তো বাঘ বলেই মনে হয়!

আরও পড়ুন ফিল্টার ছাড়াই বন্ধুর মতো পড়ুয়াদের সমস্যা শুনলেন মোদী, বললেন ব্যর্থতা কাটানোর উপায়

দেখে নিন সিসিটিভি ফুটেজ: সিসিটিভি-তে দেখা যাচ্ছে; রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি মিনিডোর গাড়ির পাশ দিয়ে হেঁটে যাচ্ছে ডোরাকাটা এই প্রাণী। কয়েক সেকেন্ডের এই ছবি ধরা পড়েছে; সিসিটিভি ক্যামেরায় আর তাতেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। এলাকায় ছড়িয়েছে বাঘের আতঙ্ক।

দেখুন ভিডিও

কোন্নগর কানাইপুর গ্রাম পঞ্চায়েতের বাসা এলাকায় নাকি; বাঘ দেখা গেছে। এমন এমন কথা চাউর হতেই; লাঠিসোটা নিয়ে জঙ্গলে বাঘ খুঁজতে বেরিয়ে পড়ে; স্থানীয় বাসিন্দারা। যদিও কোন বাঘের দেখা মেলেনি। বাসিন্দাদের তরফ থেকেই; বনদপ্তরকে খবর দেওয়া হয়েছে।

কিন্তু এই প্রাণীটি কি? সত্যি কি বাঘ? নাকি অন্য কিছু। প্রাণিবিদরা মনে করছেন; এটি একটি বাঘরোল। যা দেখতে অনেকটাই বাঘের মত। তবে কোন্নগরের মত এলাকায় বাঘরোল দেখা পাওয়ার ঘটনাও বেশ উল্লেখযোগ্য; বলেই মনে করছেন প্রাণিবিদরা।

এদিকে গত ১২ ই জানুয়ারি রিষড়া বাগখাল এলাকায় একটি বাঘরোল বা মেছোবিড়াল দুর্ঘটনায় মারা যায়। তার আকৃতি দেখে এলাকার বাসিন্দারা প্রথমে বাঘ ভেবে ভুল করেছিল। একারণেই প্রাণিবিদরা মনে করছেন; সিসিটিভি ফুটেজে ধরা পড়া প্রাণীটিও একটি বাঘরোল।

কানাইপুরের সিসিটিভি ফুটেজে ধরা পড়া প্রাণীটিও বাঘরোল কিনা তা নিয়ে সন্দেহ দানা বেঁধেছে। তবে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসায়; জোর আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন