“ভবানীপুরে কার অনুমতি নিয়ে ত্রাণ দিচ্ছিস”, রুদ্রনীলকে সপাটে চড়

3284
"ভবানীপুরে কার অনুমতি নিয়ে ত্রাণ দিচ্ছিস", রুদ্রনীলকে সপাটে চড়

ভবানীপুরে ত্রাণ বিলি করতে গিয়ে; সপাটে চড় খেলেন রুদ্রনীল ঘোষ। ভবানীপুরে বিজেপির পরাজিত প্রার্থী, রুদ্রনীল ঘোষ শুক্রবার ত্রাণ সামগ্রী বিলি করতে এসে; তৃণমূলের দুষ্কৃতিদের হাতে মার খেয়েছেন বলে অভিযোগ জানান কালীঘাট থানায়। বিজেপি নেতা রুদ্রনীল জানান; ৭১ নম্বর ওয়ার্ডে ত্রাণ বিলি করতে গিয়ে তিনি তৃণমূলের হামলার শিকার হয়েছেন। বিষয়টি নিয়ে তিনি কালীঘাট থানায়; অভিযোগ নথিভুক্ত করেন। যদিও তৃণমূলের দাবি; এই অভিযোগ সম্পূর্ণ অসত্য। বিজেপি নেতাকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন; তৃণমূলের ওয়ার্ড প্রেসিডেন্ট বাবলু সিংহ।

আরও পড়ুনঃ ইয়াস ক্ষতিপূরণ, মমতা চাইলেন ২০ হাজার কোটি, মোদী দিলেন ২৫০ কোটি

বিজেপি নেতার দাবি; তিনি শুক্রবার ত্রাণ বিলি করতে যান ভবানীপুরে। সেখানেই তৃণমূলের লোকাল দুষ্কৃতিদের হাতে; থাপ্পর খান তিনি। রুদ্রনীলের অভিযোগ; “আমি কয়েকজনকে নিয়ে ত্রাণবিলির কাজ করছিলাম। প্রায় ৩০০ পরিবারকে ত্রাণ দেওয়ার পর; ৭১ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা বাবলু সিংহ; দলবল নিয়ে আমার উপরে হামলা করে। আমাকে চড়-থাপ্পড় মারতে থাকে। আমার সঙ্গীদেরও মারা হয়েছে”।

আরও পড়ুনঃ একটাকাও চাইলেন না নবীন, ২০ হাজার কোটি টাকা চাইলেন মমতা

এই প্রসঙ্গে ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা বাবলু সিংহ জানিয়েছেন; অভিনেতার কথায় কোন সত্যতা নেই। তিনি জানান; “ওঁকে শুধু প্রশ্ন করেছিলাম; ত্রাণ বিলির প্রশাসনিক অনুমতি আছে কিনা। তাতেই উনি রেগে যান। একটু কথা কাটাকাটি হয়। এইটুকুই”।

আরও পড়ুনঃ ইয়াসে বিধ্বস্ত ওড়িশা, তবু মোদীর কাছে একটাকাও ক্ষতিপূরণ চাইলেন না নবীন

বিধানসভা ভোটে ভবানীপুর আসনে; বিজেপির প্রার্থী ছিলেন রুদ্রনীল ঘোষ। ভবানীপুরে তিনি হেরে গিয়েছেন; তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে। কিন্তু অভিনেতার দাবি, হেরে গেলেও তিনি; ভবানীপুরের মানুষের পাশে থাকতে চান। রুদ্রনীল জানান; “ইয়াস ঘূর্ণিঝড়ের ভবানীপুরের; বহু মানুষ বিপদে আছেন। সেই সব দুর্গত মানুষকে; ত্রাণ পৌঁছে দিতে গিয়েছিলাম”।

বাংলার রাজনৈতিক মহল মনে করছে; ফের ভবানীপুর উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দাঁড়াতে চান রুদ্রনীল ঘোষ; তাই এই ত্রাণ তৎপরতা। তবে এই নিয়ে কিছু বলতে চাননি; রুদ্রনীল ঘোষ। তবে মমতার বিরুদ্ধে বিজেপি ফের রুদ্রনীল-কেই; ভবানীপুরে দাঁড় করায় কিনা, সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন