শিবের পুজো করে ভোট প্রচার শুরু করলেন, শিবলিঙ্গে ‘কন্ডোম পরানো’ সায়নী ঘোষ

7956
শিবের পুজো করে ভোট প্রচার শুরু করলেন, শিবলিঙ্গে 'কন্ডোম পরানো' সায়নী ঘোষ
শিবের পুজো করে ভোট প্রচার শুরু করলেন, শিবলিঙ্গে 'কন্ডোম পরানো' সায়নী ঘোষ

ভোট বড় বালাই! শিবের পুজো করে ভোট প্রচার শুরু করলেন; শিবলিঙ্গে ‘কন্ডোম পরানো’ ছবি দিয়ে বিতর্কে আসা; অভিনেত্রী সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে; তৃণমূল প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায় শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরে; রবিবার নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছালেন অভিনেত্রী। আসানসোল দক্ষিণে নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছে; জেলা নেতৃত্বদের সঙ্গে দেখা করেন সায়নী। এরপরেই, একটি শিব মন্দিরে; পুজোও দিতে দেখা যায় তাঁকে। এর আগে শিবলিঙ্গে কন্ডোম পরানো নিয়ে; সায়নীর একটি পুরনো টুইটকে ঘিরে উত্তাল হয়েছিল রাজনৈতিক ও বিনোদন জগৎ। তুমুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। এদিন পুজোর পরে; সেই টুইট নিয়ে; ফের সায়নীকে খোঁচা দেয় নেটিজেনরা।

রবিবার, জেলা সভাপতি অপূর্ব মুখার্জী ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখার্জীর সঙ্গে; সাক্ষাৎ করেন তিনি। সায়নীকে উত্তরীয় পরিয়ে দেন; অপূর্ব মুখোপাধ্যায়। সেই সব ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করে সায়নী লেখেন; “আসানসোলে প্রথম দিন এবং প্রথম সাক্ষাৎ আমাদের জেলা সভাপতি শ্রদ্ধেয় অপূর্ব মুখার্জী ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখার্জীর সঙ্গে। তাঁদের অভ্যর্থনায় আমি অভিভূত ও আপ্লুত”। এরপরেই তিনি শিব মন্দিরে গিয়ে; পুজো দেন। সেই ছবিও শেয়ার করেন; নিজের ফেসবুকে।

আরও পড়ুনঃ নন্দীগ্রামে ত্রিমুখী লড়াই, মমতা শুভেন্দুর লড়াইয়ে সিপিএম প্রার্থী

শিবরাত্রির দিন, শিবলিঙ্গে কন্ডোম পড়িয়ে; বুলাদির ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সায়নীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছিলেন; বিজেপি নেতা তথাগত রায়। এমনকি সায়নীকে পরোক্ষে ‘যৌ’নকর্মী’ বলেও, কটাক্ষ করেছিলেন; বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। এবার সায়নীর শিব মন্দিরে পুজো দেওয়ার ছবি, ভাইরাল হতেই; ফের কটাক্ষ করেছে গেরুয়া শিবির। “সবই ভোটের জন্য”; কটাক্ষ বিজেপির।

আরও পড়ুনঃ সোনালী, শম্পা, সরলা, শিখা, মমতার বিরুদ্ধে লড়তে বাংলার মেয়েরা যোগ দিচ্ছেন বিজেপিতে

আসানসোল দক্ষিণে সায়নী ঘোষকে, প্রার্থী করায়; তৃণমূলের অন্দরে দেখা দিয়েছে ক্ষোভ। তৃণমূল নেতা লক্ষণ ঠাকুরকে; কেন টিকিট দেওয়া হল না; তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূলের একাংশ। বিক্ষোভ চলছে; বহিরাগত প্রার্থী নিয়ে। তবে কিছু জায়গায় সায়নী ঘোষের সমর্থনে; ইতিমধ‍্যেই শুরু হয়েছে দেওয়াল লিখন। তবে, শিবলিঙ্গে কন্ডোম পরানো পুরনো ছবি, ও শিবের পুজো করা সায়নী ঘোষের নতুন ছবি নিয়ে; ফের চর্চায় গোটা রাজ্য।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন