২১ শে জুলাই সভার আগেই, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইএর তৃণমূলের

792
২১ শে জুলাই সভার আগেই, দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আই এর তৃণমূলের/The News বাংলা
২১ শে জুলাই সভার আগেই, দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আই এর তৃণমূলের/The News বাংলা

২১ শে জুলাই সভার আগেই; দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আই এর তৃণমূলের। শনিবার বাঁকুড়ার ওন্দার একটি জনসভায়; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষে বলেন; আগে সব কাটমানির টাকা ফেরত; তারপর কলকাতায় সভা। ২১ জুলাইয়ের আগের দিন; বাঁকুড়ার ওন্দার সভা থেকে কর্মী-সমর্থকদের এমন নিদানই দিলে দিলীপ ঘোষ। একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতির কটাক্ষ; আগামিকাল কলকাতায় সার্কাস হতে চলেছে। এরপরেই তৃণমূলের হয়ে দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইএর করেন চন্দ্রিমা ভট্টাচার্য।

তৃণমূল নেতৃত্বের নির্দেশে হেয়ার স্ট্রিট থানায়; বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইএর করেন চন্দ্রিমা ভট্টাচার্য। সমাবেশে যাওয়ার আগেই কাটমানি ফেরত পেতে তৃণমূল নেতাদের আটকান; দিলীপ ঘোষের এই মন্তব্য এর বিরুদ্ধেই এফ আই এর দায়ের তৃণমূলের। এই এফ আই এর উড়িয়ে দিয়েছেন দিলীপ ঘোষ। কত এফ আই এর করবে; দেখে নেব; পরিষ্কার জানিয়ে দিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ একুশে জুলাই এর আগে আবার বাংলায় জুড়ে ডিম্ভাত

তৃণমূলের ২১ জুলাইয়ের সভা ভেস্তে দেওয়ার ছক কষেছে বিজেপি; তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন জাতীয় সম্পাদক রাহুল সিনহা। শনিবার বাঁকুড়ার ওন্দার সভায় এক ধাপ উপরে উঠে; দিলীপ ঘোষের নিদান; আগামিকাল বাঁকুড়া থেকে কলকাতায় যাওয়া নেতাদের; বাস ঘিরে ধরবেন। আগে কাটমানি ফেরত; তারপর কলকাতায় জনসভা। সাধারণ মানুষের কষ্টের টাকা কড়ায়গণ্ডায় আদায় করা হবে। এর বিরুদ্ধেই দিলীপ ঘোষের বিরুদ্ধে এফ আই এর তৃণমূলের।

আরও পড়ুনঃ মমতার প্রিয় কাননে; ঘাসের জায়গায় ফুটছে পদ্মফুল

এটা আর নতুন কি? তাঁর বিরুদ্ধে শয়ে শয়ে এফ আই এর করেছে তৃণমূল; মন্তব্য বিজেপির রাজ্য সভাপতির। রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যর অভিযোগ ও এফ আই এর এর নিয়ে; হেয়ার স্ট্রিট থানার পুলিশ কি ব্যবস্থা নেয়; সেটাই এখন দেখার। রবিবার কোন ঝামেলা হলে; তার দায় বিজেপির ঘাড়েই পড়বে; জানিয়ে দিয়েছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন