প্রিয়াঙ্কার নাম নিতেই, সাংবাদিকদের ‘তুইতোকারি’ করলেন ফিরহাদ হাকিম

4195
প্রিয়াঙ্কার নাম নিতেই সাংবাদিকদের তুইতোকারি করে উঠল ববি হাকিম
প্রিয়াঙ্কার নাম নিতেই সাংবাদিকদের তুইতোকারি করে উঠল ববি হাকিম

ভবানীপুর ভোট প্রচারে ঘিরে; বাংলার রাজনীতি আবারও জমজমাট। ‘ব্যাটেল অফ ভবানীপুর’-এ মুখোমুখি; মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে, রোজই প্রচারে বেড়চ্ছেন; মমতার নির্ভরযোগ্য সৈনিক ফিরহাদ হাকিম। দুই পক্ষ থেকেই এলাকা জুড়ে; জোরদার প্রচার অভিযান চালানো হচ্ছে। তবে ভবানীপুরের ভোট প্রচারের; শুরুর থেকেই বিতর্কের মুখে মন্ত্রী ফিরহাদ। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার নাম ঘোষণা হবার পর থেকেই; তাঁকে নিয়ে বিভিন্ন মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করেছেন ববি হাকিম। আবারও একটি ভাইরাল ভিডিওতে ফিরহাদ হাকিমকে; চটে যেতে দেখা গেল প্রিয়াঙ্কার নাম শুনেই।

এক বিজেপি সমর্থকের, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে; সাংবাদিকরা যখন ফিরহাদ হাকিমকে; বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের প্রসঙ্গে প্রশ্ন করেন; তখন ফিরহাদ হাকিম চটে গিয়ে সাংবাদিকদের তুইতোকারি করে বলেন; “তুই যতবার প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম নিচ্ছিস; তার থেকে বেশি আমার নাম নে তো”। ফিরহাদের এই ভিডিও সামনে আসতেই; প্রতিবাদে সরব হয়েছে বিজেপি সমর্থকরা।

আরও পড়ুনঃ হিন্দু দেব-দেবী নিয়ে যা খুশি, হিজাব পরিহিতা মা দুর্গার ছবি আঁকলেন বাংলার চিত্রশিল্পী

এর আগেও প্রিয়াঙ্কাকে নিয়ে বহুবার; বিতর্কিত মন্তব্য করেছেন ফিরহাদ হাকিম। বিজেপি প্রার্থী, হাইকোর্টের উকিল প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে; তিনি ‘বাচ্চা মেয়ে’ বলেও সম্বোধন করেছেন এবং বিজেপি তাঁকে সিংহের মুখে ফেলে দিয়েছে; বলেও মন্তব্য করেন তিনি। এদিনও প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম শুনে; ফের সাংবাদিকদের উপর চটলেন ফিরহাদ।

আরও পড়ুনঃ চুক্তি ভিত্তিক শিক্ষকদের শাস্তিমূলক বদলি, হাইকোর্টে প্রশ্নের মুখে লজ্জায় রাজ্য

তবে ভবানীপুর নির্বাচনের প্রচারের শুরু থেকেই; বিতর্কে ফিরহাদ। শুরুর থেকেই প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম শুনে; বিরূপ প্রতিক্রিয়া দিয়েছেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করার পর; ফিরহাদ হাকিম কটাক্ষ করে বলেছিলেন; “এটা কে? খায় না মাথায় দেয়”? একজন মহিলাকে নিয়ে এমন মন্তব্য করা; ভালো নজরে নেয় নি সাধারণ মানুষও। কড়া সমালোচনা করেছে; বঙ্গ বিজেপিও। “মমতাকে হারাতেই মানুষকে চটাচ্ছেন ফিরহাদ”; সোশ্যাল মিডিয়ায় এমন অভিযোগও করেছেন অনেকেই। তবে এদিন যেভাবে রেগে গেলেন; তাতে অবাক হয়েছেন অনেকেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন