ভ্যাকসিন ক্যাম্প দখল করে বিজেপি কর্মীদের ভাগিয়ে দেওয়ায়, তৃণমূল নেতাকেই শোকজ অভিষেকের

4168
ভ্যাকসিন ক্যাম্প দখল করে বিজেপি কর্মীদের ভাগিয়ে দেওয়ায়, তৃণমূল নেতাকেই শো-কোজ অভিষেকের
ভ্যাকসিন ক্যাম্প দখল করে বিজেপি কর্মীদের ভাগিয়ে দেওয়ায়, তৃণমূল নেতাকেই শো-কোজ অভিষেকের

শিলিগুড়ি ভ্যাকসিন কাণ্ডে নিরপেক্ষ অবস্থান নিয়ে; দৃষ্টান্ত স্থাপন করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই তৃণমূল নেতার বিরুদ্ধে; শাস্তিমূলক ব্যবস্থা নিতে চলেছে দল। ভ্যাকসিন ক্যাম্প দখল করে, বিজেপি কর্মীদের ভাগিয়ে দেওয়ায়; তৃণমূল নেতাকেই শো-কজ অভিষেকের। বিজেপি করায় গত মঙ্গলবার, শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে; এক ব্যক্তিকে ভ্যাকসিন না দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে এলাকায়; বিক্ষোভও দেখায় বিজেপি। অন্যদিকে শিলিগুড়ি পুরনিগম ঘেরাও-এর; ডাক দেয় সিপিএম। এরপরেই, বড়সড় সিদ্ধান্ত নিয়ে; অভিযুক্ত তৃণমূল নেতাকে; শোকজ করে তৃণমূল; নির্দেশ এসেছে সরাসরি অভিষেকের দফতর থেকেই।

ভ্যাকসিন নিয়ে এই ঘটনা; মোটেও ভালোভাবে নেয়নি তৃণমূল নেতৃত্ব। পুরো ঘটনা জানতে পেরে; ওই ঘটনায় দায়ী তৃণমূল নেতা বিকাশ রঞ্জন সরকারকে শোকজ করেছে তৃণমূল। ২৪ ঘণ্টার মধ্যে; তাকে শোকজের জবাব দিতে হবে। কেন বিজেপি কর্মীকে ভ্যাকসিন না দিয়ে তাড়িয়ে দেওয়া হল; কেনই বা শিলিগুড়ির বিজেপি বিধায়ককে হেনস্থা করা হল; তা জানতে চেয়েছে দলীয় নেতৃত্ব।

আরও পড়ুনঃ টাইম ম্যাগাজিনে বিশ্বের প্রভাবশালীদের তালিকায়, একসঙ্গে মোদী ও মমতা

জেলা তৃণমূল সভাপতি জানান, যে কেউ যে কোনও দল করুন না কেন; তিনি ভ্যাকসিন পেতেই পারেন। তাছাড়া তৃণমূলের তরফে, দলের নির্দেশ দেওয়া হয়েছে; টিকাকরণ কেন্দ্রগুলিতে না যাওয়ার জন্য। তৃণমূল নেতা বিকাশ রঞ্জন সরকারের জবাব, সন্তোষজনক না হলে; দলীয় নেতৃত্ব ওই নেতার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুনঃ স্বাস্থ্য খাতে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে বিপুল অর্থ বরাদ্দ মোদী সরকারের

শোকজ প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি পাপিয়া ঘোষ জানান; ‘”দলীয় নেতৃত্বের তরফ থেকে নির্দেশ আসে; বিকাশবাবুকে শোকজ করার জন্য। উনি যা করেছেন; তাতে দলের ভাবমূর্তি খারাপ হয়েছে। দল প্রতিটি মানুষের জন্য; সমান অধিকারে বিশ্বাস করে”। তবে নিজের দলের নেতার বিরুদ্ধে, ব্যবস্থা নিতে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতর থেকে নির্দেশ আসায়; চমকে গেছেন অনেক তৃণমূল নেতাই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন