“বেডরুমে নয়, শোভন ঘুষ নিয়েছিল চেম্বারে, তাই দেখেননি বৈশাখী” পটাশপুরের সভায় কুণাল

804
শোভন নিয়ে বৈশাখীকে 'বেডরুম' খোঁচা কুণালের
শোভন নিয়ে বৈশাখীকে 'বেডরুম' খোঁচা কুণালের

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাল্টা আক্রমণ করলেন কুণাল ঘোষ। বুধবার পটাশপুরে তৃণমূলের সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ বলেন; “শোভন চট্টোপাধ্যায় আঁচল ছাড়া বেরোতে পারেন না। বৈশাখী বলছিলেন; তিনি শোভনকে ঘুষ নিতে দেখিনি। ঘুষ তো বেডরুমে নয়; চেম্বারে নিয়েছিল শোভন”। শুধু শোভন চট্টোপাধ্যায়কেই নয়; এদিন কুণালের আক্রমণের মুখে ছিলেন শুভেন্দু অধিকারীও। শুভেন্দু প্রসঙ্গে কুণাল বলেন; “কোথা থেকে হারবে ঠিক করে নাও শুভেন্দু অধিকারী। এমনভাবে রসগোল্লা খাওয়াবেন; যেন বোঝা যায় কোথাকার। বাইরের রাজ্য থেকে মিটিং মিছিল করতে এলে; রসগোল্লা দিয়ে আপ্যায়ণ করা হবে”।

শোভন চট্টোপাধ্যায়ের বি’রুদ্ধে বক্তব্য রাখতে গিয়ে; গত মঙ্গলবার কুণাল ঘোষ বৈশাখী বন্দ্যোপাধ্যাকেও একহাত নেন। সরাসরি প্রশ্ন তোলেন; “শোভনের মতো একজন মানুষ; যিনি চি’টফা’ন্ড কে’লেঙ্কা’রির সঙ্গে যুক্ত; তাঁকে পাশে নিয়ে বক্তব্য রাখতে; বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সম্মানে লাগে না”? কুণাল ঘোষের কথার উত্তরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান; “আমি শোভনকে ঘুষ নিতে দেখিনি”। এরপরেই কুণাল ঘোষ জানান; “বেডরুমে ঘুষ নিলে জানতে পারত; শোভন তো চেম্বারে ঘুষ নিয়েছে”।

আরও পড়ুনঃ “তু চীজ বড়ি হ্যায় মস্ত মস্ত নেচে সৌগত রায় শেষ হয়ে গেছে”

এর আগে সারদা কেলেঙ্কারি নিয়ে শোভন চট্টোপাধ্যায়কে আ’ক্রমণ করে কুণাল ঘোষ বলেন,” গত সাত বছর ধরে অনেক কিছু দেখেছি। আমি যৌথ জেরা চাই । বর্তমানে যে যুবনেতা শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন; তিনিও সারদা থেকে ক্যাশে এবং চেকে প্রচুর টাকা নিয়েছেন”। এদিন কুণাল ঘোষ নিজেকে সাচ্চা তৃণমূল সমর্থক বলে দাবি করে; আক্রমন করেন দল ছেড়ে যাওয়া নেতা মন্ত্রীদের। তিনি বলেন; “শুভেন্দু আমাকে মানহানির মামলার নোটিস পাঠিয়েছিল। মামলা লড়তে দেরি হওয়ায়; জরিমানা দিতে হয়েছিল”।

আরও পড়ুনঃ শুভেন্দু অধিকারীর দাবিই কি সত্যি হতে চলেছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরেও কি গেরুয়া প্রবেশ

শুভেন্দুর ‘ভাইপো’ কটাক্ষের জবাবও এদিন দেন কুণাল ঘোষ। তিনি বলেন; “আজকে তুমি বিজেপি করছ; মমতাকে আক্রমণ করছো। অভিষেক বন্দ্যোপাধ্যায় যদি বাংলার ‘ভাইপো’ হয় শুভেন্দু অধিকারী তাহলে কাঁথির ‘ভাইপো’। এদিনের সভা থেকে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ পূর্বাভাস দেন; আগামী নির্বাচনে ২৯৪টির মধ্যে ২২৫টি আসন নিয়ে ক্ষমতায় ফিরবে তৃণমূল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন