এত ফ্যান সত্ত্বেও, মুখ্যমন্ত্রী মমতার ভোটপ্রচার তালিকা থেকে বাদ গেলেন কোন নেতা নেত্রী

5081
এত ফ্যান সত্ত্বেও, মুখ্যমন্ত্রী মমতার ভোটপ্রচার তালিকা থেকে বাদ গেলেন কারা কারা
এত ফ্যান সত্ত্বেও, মুখ্যমন্ত্রী মমতার ভোটপ্রচার তালিকা থেকে বাদ গেলেন কারা কারা

এত ফ্যান সত্ত্বেও, মুখ্যমন্ত্রী মমতার ভোটপ্রচার তালিকা থেকে; বাদ গেলেন কোন নেতা নেত্রী? সবাইকে অবাক করে ভবানীপুর উপনির্বাচনে; মমতার ভোটপ্রচার থেকে বাদ গেলেন মদন মিত্র ও নুসরত জাহান। নুসরত জাহান সম্প্রতি মা হয়েছেন; তাই তাঁকে রেস্ট দেওয়ার কথা উঠেছে; কিন্তু মদন মিত্র প্রচারে বাদ কেন? উঠে গেছে প্রশ্ন। বাংলায় ফের; ভোটের দামামা বেজে গিয়েছে। ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন; সঙ্গে রাজ্যের তিন কেন্দ্রে ভোট। ভবানীপুর বিধানসভার উপ-নির্বাচনকে সামনে রেখে; প্রচারে নামছেন তৃণমূল প্রার্থী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নির্বাচন কমিশন ভবানীপুরে ভোটের দিন ঘোষণা করতেই; জোর প্রস্তুতি শুরু হয়ে গেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রে। তৃণমূল আনুষ্ঠানিক-ভাবে জানিয়েও দিয়েছে; ভবানীপুরে তৃণমূলের প্রার্থী মমতাই। এবার ভোট প্রচারেও নেমে পড়ছেন; তৃণমূলের সবচেয়ে হেভিওয়েট প্রার্থী। আগামী বুধবার নিজের কেন্দ্রে; প্রথম নির্বাচনী সভা করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। চেতলার অহীন্দ্র মঞ্চে; বেলা ৩টেয় সভা করবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুনঃ ঘুসখোর সরকারি কর্মীদের ও রাজনৈতিক নেতাদের হুমকি দিয়ে পোস্টার, পুরুলিয়ায় ফের মাওবাদী

এদিকে সোমবারই প্রকাশিত হল; তৃণমূলের তারকা প্রচারকের নতুন তালিকা। তাৎপর্যপূর্ণভাবে সেই তালিকা থেকে বাদ পড়লেন; মদন মিত্র ও অভিনেত্রী নুসরত জাহান। তালিকায় রয়েছেন; ২০ জন নেতা-নেত্রী। তবে রাজ্যের বাইরের অন্য কোনও দলের; নেতা-নেত্রীর নাম নেই এই তালিকায়। রয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়; সুব্রত বক্সি; পার্থ চট্টোপাধ্যায়; অভিষেক বন্দ্যোপাধ্যায়; সুব্রত মুখোপাধ্যায়; সৌগত রায়; ফিরহাদ হাকিম; অরূপ বিশ্বাস; চন্দ্রিমা ভট্টাচার্য; কুণাল ঘোষ; সুখেন্দুশেখর রায়; মনোজ তিওয়ারি; শোভনদেব চট্টোপাধ্যায়রা।

আরও পড়ুনঃ কৌশিকী অমাবস্যায় তারা মায়ের পুজো করলেই, জীবনে আসবে সুখ শান্তি ও সমৃদ্ধি

মমতার প্রচারে থাকছেন রুপোলি পর্দার; সায়নী ঘোষ; জুন মালিয়া; দেব; মিমি চক্রবর্তী; শতাব্দী রায়; রাজ চক্রবর্তীরা। তবে নাম নেই নুসরত জাহানের; বিয়ে-সন্তান বিতর্ক এড়াতেই কি বাদ নুসরত? তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে; সম্প্রতি মা হয়েছেন নুসরত জাহান; তাই তাঁকে বিশ্রাম দিতেই ভোটপ্রচারের তালিকায় রাখা হয়নি। কিন্তু মদন মিত্রের নাম; কেন নেই? সেই প্রশ্নের কোন উত্তর এখনও; পাওয়া যায়নি। ইতিমধ্যেই ভবানীপুরে গিয়ে দেওয়াল লিখেছেন; শোভনদেব চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং মদন মিত্র। তবে প্রচারের তালিকায় নেই; সোশ্যাল মিডিয়ায় ছেয়ে থাকা কামারহাটির বিধায়ক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন