ভোটের আগে বেসুরো তৃণমূল, এক নেতার বাড়িতে পিকের টিম, এক নেতাকে তলব নবান্নে

564
ভোটের আগে বেসুরো তৃণমূল, এক নেতার বাড়িতে পিকের টিম, এক নেতাকে তলব নবান্নে
ভোটের আগে বেসুরো তৃণমূল, এক নেতার বাড়িতে পিকের টিম, এক নেতাকে তলব নবান্নে

ভোটের আগে বেসুরো তৃণমূল; আর তাই এক নেতার বাড়িতে গেল পিকের টিম; আর এক নেতাকে তলব নবান্নে। আগেই পিকের বিরুদ্ধে ক্ষো’ভ; উ’গরে দিয়েছেন। তাও বিক্ষুব্ধ তৃণমূল নেতা বোঝাতে; বাড়িতে হাজির পিকের টিম। বাড়িতে পিকের টিম, তবে “ভোটে দাঁড়াব না; দলের নেতারা এলে ভাল হত”; অনড় তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। ক্ষোভ মেটাতে উদ্যোগ। শুভেন্দু অধিকারীর পর এবার শীলভদ্র দত্তর বাড়িতে; পিকের টিমের ২ সদস্য। তাঁদের সঙ্গে আলোচনার পর; ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক জানিয়েছেন; “পিকের টিমের সদস্যদের বদলে; দলের কেউ এলে ভাল হত”। অন্যদিকে, আর এক বিক্ষুব্ধ বিধায়ক ও রাজ্যের মন্ত্রী; সাধন পাণ্ডেকে মঙ্গলবার নবান্নে আসতে বলেন মমতা।

ভোটের আগেই বেসুরো একের পর এক নেতা। তাঁদের ক্ষোভ মেটাতে উদ্যোগী হয়েছে তৃণমূল। আর তাই, মঙ্গলবার পিকের টিমের ২ সদস্য হাজির; বিধায়ক শীলভদ্র দত্তর বাড়িতে। তবে, “তৃণমূলের হয়ে, ভোটে না লড়ার সিদ্ধান্তে; এখনও অনড়”; বলে জানিয়েছেন শীলভদ্র দত্ত। শীলভদ্র দত্তর বাড়িতে; পিকের টিমের ২ সদস্য। তাঁদের সঙ্গে আলোচনার পর, ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক জানিয়েছেন; “পিকের টিমের সদস্যদের বদলে; দলের কেউ এলে ভাল হত”।

আরও পড়ুনঃ ১০০ কোটি টাকা নয়ছয়, ক্যাগ-কে আমফান তদন্তের ভার দিল কলকাতা হাইকোর্ট

এদিকে আরেক বিধায়ক সাধন পাণ্ডের ক্ষোভ মেটাতে; এদিন তাঁকে নবান্নে ডেকে পাঠান মমতা। সেখানে তাঁদের আলোচনা হয়। পিকের টিমের বিরুদ্ধে; তিনিও ক্ষুব্ধ। এর আগেও তাঁকে শো কজ করা হয়; দলের তরফ থেকে। আমফান ত্রাণে ফিরহাদ হাকিম ও কলকাতা পুরসভার; সমালোচনা করেছিলেন তিনি। প্রশান্ত কিশোরের দলের হাতে, দলের পরিচালনার ভার তুলে দেওয়ার ব্যাপারে; তৃণমূলের বেশ কয়েকজন নেতা-বিধায়কের মতো; তার গলায় অসন্তোষের সুর শোনা গিয়েছে।

কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী; ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন। ব্যারাকপুরের দুবারের বিধায়ক; শীলভদ্র দত্ত বেসুরো গাইলেন। দল নিয়ে অসন্তোষ জাহির করেছেন; সাধন পাণ্ডে। রাজ্যের ক্রেতা সুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডে এও বলেছেন; “বাংলার মানুষের কাছে আবেদন করব; বিভ্রান্তিমূলক সিদ্ধান্ত নেবেন না। জেনুইন প্রার্থীকে সমর্থন করুন; ইনজেনুইন প্রার্থীকে সমর্থন করবেন না”। দলের নেতাদের ক্ষো’ভ মেটে কিনা; সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন