কোচবিহার কি হাতছাড়া তৃণমূলের, মন্ত্রীর ফেসবুক পোস্টে বাড়ল জল্পনা

575
কোচবিহার কি হাতছাড়া তৃণমূলের, মন্ত্রীর ফেসবুক পোস্টে বাড়ল জল্পনা/The News বাংলা
কোচবিহার কি হাতছাড়া তৃণমূলের, মন্ত্রীর ফেসবুক পোস্টে বাড়ল জল্পনা/The News বাংলা
Simple Custom Content Adder

কোচবিহার কি হাতছাড়া তৃণমূলের! রাজ্যের মন্ত্রীর ফেসবুক পোস্টে বাড়ল জল্পনা। তাহলে কি হারের আশঙ্কা করছেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

আর মাত্র কয়েক ঘন্টা; রাত পোহালেই নির্ধারিত হবে রাজ্যের মোট ৪২টি আসন সহ; দেশের মোট ৫৪৩টি লোকসভা কেন্দ্রের ভাগ্য। কিন্তু তার আগেই রাজ্যের কোচবিহার লোকসভা কেন্দ্রের ফলাফল কি হতে চলেছে; তা নিয়ে জল্পনা বাড়ল রাজ্যের মন্ত্রীর ফেসবুক পোস্টে।

ভোটের ফল দেখেই বিজেপিতে যোগ দিতে পারেন তৃণমূলের দুই সাংসদ, চলছে জল্পনা

বুধবার উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ; নিজের একটি ফেসবুক পোস্টে দলেরই কিছু কর্মীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। ফেসবুকে তিনি লেখেন, দলের ভেতরে যেসব গদ্দার পেছন থেকে ছুরি মেরেছে; তাদের নাম চিহ্নিত করা হয়েছে। এই গদ্দারদের দল থেকে তাড়ানো হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

আরও পড়ুন সাট্টা বাজারের রিপোর্টেও গেরুয়া ঝড়ের ইঙ্গিত

তৃণমূলের দাপুটে নেতার এই পোস্ট ঘিরেই বেড়েছে জল্পনা। ভোটের ফলাফলের এক দিন আগেই; যেভাবে দলেরই কিছু অংশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন; তাতে কোচবিহার আসন কি তাহলে তৃণমূলের হাতছাড়া হতে চলেছে, উঠছে প্রশ্ন।

উল্লেখ্য, দলীয় কোন্দলের জেরেই দল থেকে বহিষ্কার করা হয়েছিল নিশীথ প্রামানিককে। দল থেকে বহিষ্কৃত হয়েই তিনি বিজেপিতে যোগ দেন; এবং কোচবিহার আসন থেকে তাকেই প্রার্থী করে বিজেপি।

আরও পড়ুন নির্বাচন কমিশনের তোপে পড়ার আশঙ্কা, মমতার কাছে যাচ্ছেন না আমলারা

এদিকে সিপিএম ত্যাগ করে তৃণমূলে যোগ দেওয়া; পরেশ চন্দ্র অধিকারীকে প্রার্থী করে তৃণমূল। যাকে কেন্দ্র করে তৃণমূল কর্মীদের মধ্যেই অসন্তোষ দেখা দেয়। তাদেরই অনেকে দলের মধ্যে থেকেও; নিশীথের হাত শক্ত করেছেন বলেই ধারণা রবীন্দ্রনাথ ঘোষের।

মন্ত্রীর আশঙ্কার সাথে আগামীকালের ফলাফল মিলে গেলে; দলীয় কর্মীদের ওপর কোপ পড়ছে চলেছে; তা বলাই বাহুল্য। সবমিলিয়ে কোচবিহারে হারলে ‘গদ্দার’ কর্মীদের যে কি করা হবে; তা ঘোষণা করে দিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন