বিধানসভায় হাতজোড় করে ক্ষমা চাইলেন তৃণমূল বিধায়ক

2148
বিধানসভায় হাতজোড় করে ক্ষমা চাইলেন তৃণমূল বিধায়ক/The News বাংলা

বিধানসভায় হাতজোড় করে ক্ষমা চাইলেন তৃণমূল বিধায়ক। তৃণমূল বিধায়কের অশ্লীল মন্তব্যে মাথা হেঁট হল; মমতার সরকারের। এরপরেই ধুন্ধুমার হয় বিধানসভা। এমন কু মন্তব্যে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন বাম বিধায়ক জাহানারা খান। স্পিকারের ঘরে গিয়ে; অভিযোগও জানান। পরে বিধানসভার অধ্যক্ষের নির্দেশে বাম বিধায়কের কাছে হাতজোড় করে ক্ষমা চান; তৃণমূল বিধায়ক। বামেরা গোটা ঘটনায় তৃণমূলের নিন্দায় সরব হয়; বিষয়টি নিয়ে অস্বস্তিতে শাসকদল।

জানা যাচ্ছে; বিধানসভায় বাজেট অধিবেশন চলছিল। উপস্থিত ছিলেন শাসক ও বামেদের বিধায়করা। তখনই মেমারির তৃণমূল বিধায়ক নার্গিস বেগম আক্রমণাত্মক হয়ে ওঠেন; জামুড়িয়ার বাম বিধায়ক জাহানারা খানকে টার্গেট করে; এক অশ্লীন শব্দ প্রয়োগ করেন। যা উচ্চারণ করাও কঠিন। নার্গিসের বক্তব্য শেষ হতেই; স্পিকারের ঘরে গিয়ে কান্নায় ভেঙে পড়েন জাহানারা।

সঙ্গে যান; বাম ও কংগ্রেস বিধায়করা। তাকে কেন এমন কুকথা বলা হল তার বিচার চান বলে জানান বাম বিধায়ক জাহানারা খান।বামেরা গোটা বিষয়টির প্রতিবাদ জানায়। সুজন চক্রবর্তী ঘটনার নিন্দা করে বলেন; যে শব্দ প্রয়োগ করা হয়েছে তা উচ্চারণ করা যাবে না। দলের বিধায়কের এমন মন্তব্যে অস্বস্তিতে পড়তে হয়েছে দলকে। ফিরহাদ হাকিম, তাপস রায় সকলেই এদিন বিধানসভায় উপস্থিত ছিলেন; নার্গিস বেগমের কথায় তাদের চোখে মুখে বিরক্তি দেখা গেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন