বাজারে ‘গরিবের বৈশাখী’, খবরে তৃণমূল এমএলএ কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী

4410
বাজারে 'গরিবের বৈশাখী', কটাক্ষ তৃণমূল এমএলএ কাঞ্চনের বান্ধবীকে
বাজারে 'গরিবের বৈশাখী', কটাক্ষ তৃণমূল এমএলএ কাঞ্চনের বান্ধবীকে

বাজারে ‘গরিবের বৈশাখী’; কটাক্ষ তৃণমূল এমএলএ কাঞ্চনের বান্ধবীকে। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে ‘গরিবের বৈশাখী’; আখ্যা দিল নেটিজনেরা। শোভন-বৈশাখী; নুসরত-যশ এর পরে; নেট দুনিয়ায় বাঙালি মেতেছে কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে। এমএলএ কাঞ্চনের নতুন প্রকল্প ‘দুয়ারে বান্ধবী’; বলেও কটাক্ষ শুরু হয়েছে নেটমাধ্যমে। মুখরোচক কিছুর গন্ধ পেলেই; নেটমাধ্যমে নিজেদের ট্যালেন্ট নিয়ে; নেমে পড়েন মিম স্রষ্টারা। কখনও রত্না-শোভন-বৈশাখী; আবার কখনও নুসরত-নিখিল-যশকে নিয়ে; মিমের বন্যা বয়ে যায় নেটপাড়াতে। এ বার তাদের নিশানায়; পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ী জুটি।

আরও পড়ুনঃ ‘বান্ধবী’ কি কারোর একার, শোভনকে টেক্কা দিতে বাজারে কাঞ্চন

সদ্য তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক, ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাম্পত্য জীবন নিয়ে; কানাঘুষো শোনা যাচ্ছিল সম্প্রতি। কিন্তু সেই পারিবারিক সমস্যা এখন; থানা পুলিশ পর্যন্ত গড়িয়েছে। তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে; নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি। পাল্টা থানায় অভিযোগ করে; বউয়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন কাঞ্চন মল্লিকও।

আরও পড়ুনঃ রাজীব, কৃষ্ণ, রোশান এর পর শ্রাবন্তীর জীবনে ‘নতুন সঙ্গী’

কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে কেন্দ্র করেই; কাঞ্চন-পিঙ্কির দাম্পত্য সমস্যার শুরু; বলে জানিয়েছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পিঙ্কির অভিযোগ, বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন; গাড়ি থেকে তাঁকে নামিয়ে হেনস্থা করেছেন। মত্ত অবস্থায় গালিগালাজও করেছেন; বলেই অভিযোগ পিঙ্কির।

আরও পড়ুনঃ ‘পরিবর্তনই জীবন’, নুসরতের জীবনে বারবার পাল্টেছে পুরুষ

রত্না-শোভন-বৈশাখী ও নুসরত-নিখিল-যশের মত; আবারও একটা মুখরোচক বিষয় পেয়েই; ময়দানে নেমে পড়েছে কিছু ‘মিমার’। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে ‘গরিবের বৈশাখী’ বলে; কটাক্ষ করেছেন তারা। আবার কেউ বলেছেন; ‘এ এমন শ্রীময়ী যে কিনা জুন আন্টির মতো; পরের স্বামীর সঙ্গে পরকীয়া করে’। এবার একটি মিমে দেখা গেছে; শোভন বৈশাখীকে বলছেন; “কাঞ্চন আমার কাছে টিপস্ চাইছিল”। কেউ কেউ কটাক্ষ করে একথাও বলেছেন; এটা মনে হয় দিদির নতুন প্রকল্প ‘দুয়ারে বান্ধবী’।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন