‘পরিবর্তনই জীবন’, নুসরতের জীবনে বারবার পাল্টেছে পুরুষ

16683
'পরিবর্তনই জীবন', সময় সময় নুসরতের জীবনে পাল্টেছে পুরুষ
'পরিবর্তনই জীবন', সময় সময় নুসরতের জীবনে পাল্টেছে পুরুষ

‘জীবন’ পরিবর্তিত সময়ের নাম। আর সেই পরিবর্তনের স্রোতেই, অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের জীবনে; বারংবার নানা পুরুষের আগমন ঘটেছে। আর জীবনে প্রতিটি পুরুষকে নিয়েই; বারবার খবরের শিরোনামে এসেছেন নুসরত। ১৯৯০ সালের ৮ জানুয়ারি; কলকাতায় বাঙালি মুসলিম পরিবারে জন্ম তাঁর। ২০১০ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়ে; নুসরত মডেলিং জগতে পা রাখেন। ঠিক তার পরের বছর ২০১১ সালে; সুপারস্টার জিতের বিপরীতে ‘শত্রু’ ছবিতে অভিনয়ের মাধ্যমে; সিনেমা জগতে পা রাখেন তিনি। আর সেই সঙ্গেই শুরু হয় নুসরতের জীবনে; একের পর এক ‘পুরুষ বিতর্ক’।

২০১২ সাল, সারা বাংলা উত্তাল; ‘পার্ক স্ট্রিট কাণ্ড’ নিয়ে। সুজান জর্ডন কেসের আসামী কাদের খানের সঙ্গে; নাম জড়াল সুন্দরী নুসরতের। অভিযুক্ত কাদের খান ছিলেন; সেই সময় নুসরতের ‘বিশেষ বন্ধু’। রাজ্য পুলিশ যখন খুঁজছে কাদের ও তার সঙ্গীদের; তখন তাদের পালাতে সাহায্য করেছিলেন; বর্তমান সাংসদ নুসরত জাহান; এমনটাই অভিযোগ ওঠে। তবে শাসক দলের নেত্রী হওয়ায়; এতবড় অভিযোগও ধামাচাপা পরে যায়।

আরও পড়ুনঃ শপথ নিয়েও দেশের সংসদে মিথ্যা তথ্য দিয়েছেন, তৃণমূল সাংসদ নুসরত জাহান

২০১৯ লোকসভা নির্বাচনে জিতে; বসিরহাটের সাংসদ হন তিনি। সেই বছরই তাঁর বিয়ে হয়; কলকাতার শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। লোকসভার ওয়েবসাইটে, সাংসদদের যে তালিকা রয়েছে; তাতে নুসরতের পরিচয়ে স্পষ্ট লেখা; নুসরত বিবাহিত। তিনি বিয়ে করেছেন; ২০১৯ সালের ১৯ জুন। স্বামীর নাম নিখিল জৈন। যদিও বর্তমানে নুসরত দাবি করেছেন; তাঁর বিবাহ হয়নি। শুধু মাত্র একসঙ্গে থাকতেন; তিনি ও নিখিল। এই নিয়ে তুমুল শোরগোল রাজ্য জুড়ে।

আরও পড়ুনঃ জনপ্রতিনিধি আইনে মিথ্যা বলায় জেল জরিমানা দুই হতে পারে নুসরতের

বর্তমানে নুসরত জাহান থাকেন; বন্ধু যশ দাসগুপ্তের সঙ্গে। ২০২০ সালে ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিং; নুসরতের জীবনের মোড় ফের ঘুরিয়ে দেয়। সেই ছবির সেটেই, অভিনেতা যশ দাশগুপ্তর; প্রেমে পড়েন নুসরত। তারপর থেকে তাঁদের কখনও মরুশহরে; কখনও বা দক্ষিণেশ্বর মন্দিরে জোড়ায় ঘুরতে দেখা যায়। তাঁদের প্রেমের কাহিনি প্রকাশ্যে আসার মধ্যেই; জানা যায় মা হচ্ছেন নুসরত। নিখিলের দাবি; সন্তানের পিতা তিনি নন। বাচ্চার বাবা কে, যশ না নিখিল; এই নিয়েও চলছে জোর চর্চা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন