‘মমতা প্রধানমন্ত্রী না হলে, ঘাটালে বন্যা হবেই’, পরিষ্কার জানিয়ে দিলেন দেব

3880
'মমতা প্রধানমন্ত্রী না হলে, ঘাটালে বন্যা হবেই', পরিষ্কার জানিয়ে দিলেন দেব
'মমতা প্রধানমন্ত্রী না হলে, ঘাটালে বন্যা হবেই', পরিষ্কার জানিয়ে দিলেন দেব

‘মমতা প্রধানমন্ত্রী না হলে, ঘাটালে বন্যা হবেই’; পরিষ্কার জানিয়ে দিলেন ঘাটালের সাংসদ দেব। বুধবার ঘাটালে বন্যা পরিস্থিতি; পরিদর্শনে আসেন দেব। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন; “বিরোধীরা যতই বলুক আমরা সোনার বাংলা গড়ব; ভোটের পর তাঁদের কারও পাত্তা পাওয়া যাচ্ছে না”। তিনি আরও যোগ করেন, “কেন্দ্রীয় সরকার পশ্চিমবঙ্গ নিয়ে ভাববে না; শুধু সোনার বাংলা গড়বে গড়বে করবে; আর পালিয়ে যাবে। তাই আমরা যেখানেই যা খুশি মাস্টার প্ল্যান নিয়ে বলিনা কেন; কেন্দ্রীয় সরকার যা মনে করবে, তাই করবে। তাই দ্রুত দিদিকে; প্রধানমন্ত্রী করতে হবে”।

মমতা বন্দ্যোপাধ্যায় যতদিন না প্রধানমন্ত্রী হচ্ছেন; ততদিন মনে হয় না ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত হবে। ঘাটালে বন্যা পরিস্থিতি পরিদর্শনে এসে; এই কথাই জানালেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব। যখন সারা দেশ জুড়ে বিজেপি বিরোধী দলগুলি; একসঙ্গে দফায় দফায় বৈঠক করছেন; তখন তৃণমূল সাংসদের এই ধরনের মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন; ভোট আর বন্যায় মনে পরে ‘ঘাটাল মাস্টার প্ল্যান’, স্বাধীনতার পর থেকেই বাংলার ‘কুমিরছানা’

বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের; বিস্তীর্ণ এলাকায় বন্যা পরিদর্শন করেন অভিনেতা-সাংসদ। এদিন দুপুর নাগাদ; ঘাটাল মহকুমা শাসক কার্যালয়ে আসেন। সেখানে বন্যায় মৃত পরিবারের হাতে; ক্ষতিপূরণের চেক তুলে দেন। তারপর নৌকোয় করে ঘাটাল অজবনগরের; বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। তাঁর সঙ্গে ছিলেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি; ঘাটাল মহকুমা শাসক সুমন বিশ্বাস; ঘাটাল ব্লকের বিডিও প্রমুখ।

আরও পড়ুন; তৃণমূলের পার্টি অফিস থেকে দেওয়া হচ্ছে, কেন্দ্রের পাঠানো ভ্যাকসিন

সাংবাদিকদের কিছুটা ক্ষোভের সঙ্গেই, এলাকার সাংসদ জানান; “আমি সাধারণত কারও নিন্দা করি না। কিন্তু আমি বলতে বাধ্য হচ্ছি, যতদিন না দিদি প্রধানমন্ত্রী হচ্ছেন; ততদিন ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর হবে বলে মনে হয় না”। ঘাটালের সাংসদ দেবের মতে, “ঘাটালের মানুষের দীর্ঘদিনের এই দাবিকে; অবহেলা করে অন্যায় করা হচ্ছে। আমি নিজে; সংসদে বহুবার বলেছি। কিন্তু ঘাটাল মাস্টার প্ল্যানে; কেন্দ্র হাতই দিচ্ছে না”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন