কঙ্গনাকে কেন নিরাপত্তা; প্রশ্ন মহুয়ার, প্রশান্ত কিশোরকে কেন নিরাপত্তা দিচ্ছেন মমতা; পাল্টা বিজেপি

2493
কঙ্গনাকে কেন নিরাপত্তা; প্রশ্ন মহুয়ার, প্রশান্ত কিশোরকে কেন নিরাপত্তা দিচ্ছেন মমতা; পাল্টা বিজেপি

“কঙ্গনাকে কেন ওয়াই প্লাস নিরাপত্তা; প্রশ্ন মহুয়া মৈত্রর। “প্রশান্ত কিশোরকে কেন নিরাপত্তা দিচ্ছেন মমতা”; পাল্টা দিয়েছে বিজেপি। কঙ্গনার জন্য কেন ‘Y’ ক্যাটাগরির নিরাপত্তা? প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর। বর্তমানে, অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে সরগরম; বিনোদন দুনিয়া ও রাজনৈতিক মহল। সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর থেকে; বলিউডের বিরুদ্ধে মুখ খুলেছেন কঙ্গনা রানাউত। শুধু বলিউডই না; মহারাষ্ট্র সরকার এবং মুম্বই পুলিশের বিরুদ্ধে; একের পর এক তোপ দেগে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাঁকে ওয়াই প্লাস ক্যাটেগরি নিরাপত্তা; দিয়েছে কেন্দ্র।

আরও পড়ুনঃ ভারতীয় সেনাদের দিকে পাথর ছুঁড়ে, কাশ্মীরে ফের পাক জঙ্গিদের নিরাপত্তা দিল মুসলিম যুবকরা

অভিনেত্রী দাবি করেছিলেন; তিনি যাতে মুম্বই না ফিরতে পারেন; সেই মর্মে হুমকি পাচ্ছেন। এরপরই স্বরাষ্ট্র দফতরের তরফে অভিনেত্রীর জন্য; ‘Y’ Plus ক্যাটেগরির নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। আর তা নিয়েই বিভিন্ন মহলে উঠেছে; বিরোধিতার সুর। কেন একজন বলিউড অভিনেত্রীকে; ‘Y’ প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে; তা নিয়ে প্রশ্ন করেন বাংলার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। সঙ্গে সঙ্গে বিরোধীদের তরফে প্রশ্ন ওঠে; তাহলে তৃণমূল সরকার কেন প্রশান্ত কিশোরকে পুলিশি নিরাপত্তা দিচ্ছে?

আরও পড়ুনঃ মোদীর ধাক্কায় কোমর ভাঙল জিনপিং এর, চিন থেকে ভারতে সরল অ্যাপেলের ৮ টি কারখানা

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক কঙ্গনা রানাউতকে; নিরাপত্তা দেবার কথা জানালে; তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র টুইটে প্রশ্ন করেন; “ভারতে লক্ষ মানুষের ক্ষেত্রে; পুলিশ সংখ্যার অনুপাত ১৩৮ জন। তা সত্ত্বেও একজন বলিউড অভিনেত্রী কেন ‘Y’ প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাবেন ? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এভাবে কী নিরাপত্তাকর্মীদের; সঠিক ব্যবহার করলেন?”

মহুয়া মৈত্রের টুইটের পরেই বিজেপি নেতারা, প্রশ্ন তোলেন; “মমতার রাজনৈতিক পরামর্শদাতা; প্রশান্ত কিশোর যদি নিরাপত্তা পায়; তাহলে কঙ্গনা রানাউত কেন নিরাপত্তা পাবেন না?” সবমিলিয়ে, এবার নিরাপত্তা নিয়ে; লাগল তৃণমূল বিজেপির।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন