অভিষেকের সভায় গরহাজির তৃণমূল সাংসদ, অমিত শাহের সভায় কি বিজেপি যোগ

2792
অভিষেকের সভায় গরহাজির তৃণমূল সাংসদ, অমিত শাহের সভায় বিজেপি যোগ
অভিষেকের সভায় গরহাজির তৃণমূল সাংসদ, অমিত শাহের সভায় বিজেপি যোগ

দলের এখন নম্বর টু; অভিষেকের সভায় গরহাজির স্থানীয় তৃণমূল সাংসদ! সাধারণত এই ঘটনা দেখা যায় না। রবিবার কুলতলিতে সভা ছিল; অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। জয়নগরের সাংসদ এলাকার মধ্যেই; পড়ে কুলতলি। কিন্তু সেই সভাতেই দেখা যায়নি; সাংসদ প্রতিমা মণ্ডলকে। সাংসদের অনুপস্থিতি নিয়ে; শুরু হয় জোর জল্পনা। অমিত শাহের বাংলা সফরের সভায় বিজেপি যোগ; বাংলার রাজনৈতিক মহল এমনটাই মনে করছে। খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা, আর সেই সভাতেই গরহাজির থেকে; তৃণমূলের উদ্বেগ আরও বাড়ালেন জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডল।

সভায় অনুপস্থিত থাকার জন্য অবশ্য; দক্ষিণ চব্বিশ পরগণায় তৃণমূলের যুব সভাপতি শওকত মোল্লার দিকেই; আঙুল তুলেছেন প্রতিমা। রবিবারের সভায় বক্তৃতা করতে উঠে তৃণমূলের যুব সভাপতি তথা সাংসদ অভিষেক একে একে বিধায়ক ও নেতাদের নাম উল্লেখ করেন। সেই সময় তিনি দেখেন; স্থানীয় সাংসদ নেই সভায়।

সভার শেষে এ প্রসঙ্গে দক্ষিণ ২৪ পরগনার যুব তৃণমূলের জেলা সভাপতি তথা ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লা বলেন; “প্রতিমা মণ্ডলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে; তিনি সভায় আসতে পারেননি”। যুব সংগঠনের জেলা সভাপতির এমন সাফাইতে; স্তম্ভিত জয়নগরের সাংসদ প্রতিমা। তাঁর অভিযোগ, “সাংসদ হিসাবে; তাঁকে জনসভায় আমন্ত্রণই জানানো হয়নি”।

আরও পড়ুনঃ গোপন তালিকা প্রকাশ্যে, অমিত শাহের মেগা সভায় কতজন তৃণমূল বিধায়ক সাংসদ বিজেপিতে

অভিষেকের সভায় না আসা প্রসঙ্গে, রাখঢাক না করেই প্রতিমা বলে দেন; “সাংসদ হিসেবে আমাকে ন্যূনতম সম্মানটুকু দেওয়া হয়নি। সভার আমন্ত্রণপত্রে আমার নামও ছাপা হয়নি”৷ প্রতিমার অভিযোগের তীর ছিল; জেলার যুব তৃণমূল সভাপতি শওকত মোল্লার দিকে। তৃণমূল সাংসদ বলেন; “শওকত মোল্লা ওনার এলাকার কোনও রাজনৈতিক কর্মসূচিতেই; আমাকে আমন্ত্রণ জানান না”৷

দলের সঙ্গে দূরত্বের ইঙ্গিত দিয়ে, প্রতিমা মণ্ডল আরও বলেন; “আমি জোড়াফুলের ভোটে মনোনীত হয়েছি ঠিকই; কিন্তু মানুষের ভোটে নির্বাচিত। মানুষের সম্মানটা আমার কাছে সবার আগে”। প্রতিমা মণ্ডলের এই অনুপস্থিতি; দল ভাল ভাবে নেয়নি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় না এসে; তিনি দলকেই বড়সড় অস্বস্তিতে ফেলেছেন বলেই; মনে করছে তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের বিদ্রোহী সাংসদ-বিধায়কদের মতো; প্রতিমাও গেরুয়া শিবিরের দিকে ঝুঁকে পড়েছেন; এমনটাই মত রাজনৈতিক মহলের।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন