ঘাসফুল শিবিরে গোষ্ঠী বিবাদ, রাস্তায় এলোপাথাড়ি গুলি ছুঁড়ে দাপিয়ে বেড়ালেন তৃণমূল নেতা

952
ঘাসফুল শিবিরে গোষ্ঠী বিবাদ, রাস্তায় এলোপাথাড়ি গুলি ছুঁড়ে দাপিয়ে বেড়ালেন তৃণমূল নেতা

ঘাসফুল শিবিরে গোষ্ঠী বিবাদ; রাস্তায় এলোপাথাড়ি গুলি ছুঁড়ে দাপিয়ে বেড়ালেন তৃণমূল নেতা। শাসকদলের গোষ্ঠী কোন্দলের জেরে; উত্তপ্ত মুর্শিদাবাদের ডোমকল। প্রকাশ রাস্তায় গুলি ছুঁড়লেন তৃণমূল নেতা; এমনটাই অভিযোগ। রবিবার প্রকাশ্য দিবালোকে, রাস্তায় গুলি ছুঁড়তে দেখা যায়; ওই তৃণমূল নেতাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে; সেই ছবি। ভাইরাল ভিডিওয় যে ব্যাক্তিকে গুলি ছুঁড়তে দেখা যাচ্ছে; তিনি তৃণমূলের স্থানীয় বুথ সভাপতি আশাদুল শেখ; বলে চিহ্নিত করেছেন স্থানীয়রা। ঘটনায় দু’জন আহত হন বলে খবর। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। বিষয়টি নিয়ে রবিবার রাত পর্যন্ত নীরব; পুলিশ প্রশাসন।

আরও পড়ুনঃ দলের পার্টি অফিসই রাতারাতি লক্ষাধিক টাকায় বেচে দিল তৃণমূল নেতা

জেলা তৃণমূল নেতৃত্ব জানিয়েছে; “আইন আইনের পথেই চলবে। পুলিশ উপযুক্ত পদক্ষেপ করবে”। স্থানীয় সূত্রে জানা গিয়েছে; রাস্তার ধারে দোকান তৈরি নিয়ে স্থানীয় তৃণমূল নেতা আবুল হোসেনের গোষ্ঠীর সঙ্গে; আশাদুলের লোকজনের ‘বিবাদ’ চলছিল। তখনই বন্দুক উঁচিয়ে গুলি ছোঁড়েন; তৃণমূলের স্থানীয় বুথ সভাপতি আশাদুল শেখ। স্থানীয় মানুষরা জানিয়েছেন; “সরকারি জমির উপর ফুটপাতে; অবৈধভাবে দোকান বসানোর ক্ষমতা কার হাতে থাকবে; তাই নিয়েই আশাবুল ও আবুলের ঝামেলা”।

তৃণমূল নেতা আবুল হাসানের অভিযোগ; “রবিবার দুপুরে আশাদুলের দলের ১৫ জন লোক; এলাকায় ঢুকে পিস্তল উঁচিয়ে প্রকাশ্যে গুলি ছুঁড়তে শুরু করে”। গুলিতে আহত হয় আবুলের ছেলে। আবুলের আরও অভিযোগ; তাকে গুলি করার পরিকল্পনা ছিল আশাদুলের; কিন্তু সে পিস্তল চেপে ধরে। দ্বিতীয় বুলেটটি তার ছেলের লাগে। এইভাবে একাধিক গুলি ছোড়া হয়েছে বলে অভিযোগ। অন্যদিকে, আশাদুল শেখ এর অভিযোগ; ঘটনার জন্য; ” আবুল হাসানই দায়ী”।

আরও পড়ুনঃ কেন্দ্রের অনুমতি ছাড়া লকডাউন করা যাবে না

তবে তৃণমূল জেলা সভাপতি তথা সাংসদ আবু তাহের বলেন; “এই ধরনের কাজ বরদাস্ত করা হবে না। পুলিশ ব্যবস্থা নেবে; দলের তরফেও শৃঙ্খলাজনিত পদক্ষেপ করা হবে”। ডোমকল পুরসভা সূত্রে জানা গিয়েছে; “সরকারি জমির উপর ফুটপাতে অবৈধভাবে দোকান তৈরি নিয়ে; দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল”। ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। “বাংলায় আইন-কানুন নেই”, জানান তিনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন