মমতার মন্ত্রীকেই হেনস্থা করল তৃণমূলের কর্মী সমর্থকরা

269
মমতার মন্ত্রীকেই হেনস্থা করল তৃণমূলের কর্মী সমর্থকরা/The News বাংলা
মমতার মন্ত্রীকেই হেনস্থা করল তৃণমূলের কর্মী সমর্থকরা/The News বাংলা

আবারও প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠী দ্বন্ধ। প্রকাশ্যে তৃণমূলের শোভনকে হেনস্থা করলেন; তৃণমূলের কর্মী সমর্থকরা। তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা ছড়ায় রাসবিহারী এভিনিউয়ে। পশ্চিমবঙ্গের বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় এবং দক্ষিণ কলকাতার তৃণমূল সাংসদ মালা রায়ের গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ঘটনার প্রতিবাদে আধ ঘন্টা ধরে রাসবিহারী এভিনিউ অবরোধ করে শোভনদেব চট্টোপাধ্যায়ের অনুগামীরা। মুখ্যমন্ত্রীর নির্দেশে নিজের নিজের এলাকায়; পাড়ায় সিনেমা দেখানোর কর্মসূচী নিয়েছে তৃণমূল। আর শোভনদেব চট্টোপাধ্যায় নেতৃত্বে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল রাসবিহারীতে।

দলনেত্রীর নির্দেশ মেনে; এলাকায় রাস্তায় সিনেমা দেখানোর ব্য়বস্থা করেছিলেন শোভনবাবু। প্রজেক্টার লাগিয়ে সিনেমা দেখাবার সময় যাতে রাস্তার আলো বন্ধ রাখা হয়; তার অনুরোধ পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানিয়ে ছিলেন তিনি; বলে জানান শোভনবাবু। কিন্তু তারপরেও; সিনেমা শুরু হতেই; তৃণমূল সাংসদ মালা রায়ের অনুগামী বেশ কিছু যুবক এসে রাসবিহারীর রাস্তায় আলো জ্বালিয়ে দেয় বলে অভিযোগ।

আরও পড়ুনঃ পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা

শোভনদেব চট্টোপাধ্যায় ঘটনাস্থলে পৌঁছে; এ ব্যাপারে প্রতিবাদ জানাতে গেলে সাংসদ মালা রায়ের অনুগামীরা; বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে ধাক্কা দেয় বলে অভিযোগ। দুপক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির খবরও পাওয়া গেছে। শুধু ধাক্কা নয়; শোভনদেব চট্টোপাধ্যায়কে শারীরিক হেনস্থা এবং মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে।

সাংসদ মালা রায়ের অনুগামীদের হাতে আক্রন্ত হবার পড়ে; শোভনদেব চট্টোপাধ্যায় অনুগামীরা রাসবিহারী এভিনিউয়ে চৌমাথা মোড়ে অবরোধ করে। প্রায় আধ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন তারা। পড়ে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন; শোভন অনুগামীরা।

আরও পড়ুনঃ মহারাষ্ট্রে রাষ্ট্রপতি শাসন, ব্রাজিলে চললেন নমো

কলকাতা ২৫তম চলচ্চিত্র উৎসবের অংশ হিসেবে পাড়ায় পাড়ায় সিনেমা অনুষ্ঠান কর্মসূচি ঘোষণা করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই অনুষ্ঠানের মধ্যেই আবারও সামনে চলে এল তৃণমূল সরকারের অন্তরদ্বন্দের ছবি। এখনই পুলিশের কাছে লিখিত অভিযোগ না জানালেও; বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ চান দু পক্ষই। তবে প্রকাশ্য রাজপথে তৃণমূলের দুই দলের হাতাহাতির ঘটনা; তৃণমূল দলের জন্য অতন্ত্য লজ্জা জনক ঘটনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন