তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি, বিডিও অফিস ঘেরাও করল তৃণমূলই

2683
তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি, বিডিও অফিস ঘেরাও করল তৃণমূলই
তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি, বিডিও অফিস ঘেরাও করল তৃণমূলই

গল্প হলেও সত্যি! তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতে, ব্যাপক দুর্নীতির অভিযোগ নিয়ে; স্থানীয় বিডিও অফিস ঘেরাও করল তৃণমূল কর্মী সমর্থকরাই। উত্তর দিনাজপুরের ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা-২; তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতের দুর্নীতির অভিযোগ তুলে; বিডিও অফিস ঘেরাও ও ধর্নায় বসলেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। ঘটনায় সাড়া পড়ে গেছে; পঞ্চায়েত ছাড়িয়ে গোটা জেলায়। তৃণমূল পরিচালিত পঞ্চায়েত; আর তাতে দুর্নীতির অভিযোগ তুলে বিডিও অফিসে বিক্ষোভ দেখাচ্ছেন, সেই দলেরই কর্মীরা; এটা সাধারণত দেখা যায় না। যদিও অভিযুক্ত পঞ্চায়েত প্রধান এই অভিযোগ অস্বীকার করে বলেন; “ভোটের আগে বিজেপির কাছে মোটা টাকা নিয়ে; তৃণমূল কংগ্রেসের বদনাম করছে কিছু কর্মী”।

ইসলামপুর ব্লকের পন্ডিতপোতা-২ গ্রাম পঞ্চায়েতে; কোটি কোটি সরকারি টাকা তছরূপের অভিযোগ করে; গ্রাম পঞ্চায়েতের অফিসের সামনে বেশ কিছুদিন আগে; ধর্নায় বসেছিল এলাকার তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি নূর আলম। প্রশাসন তার দাবিকে গুরুত্ব দেয়নি। অভিযোগ গুরুত্ব না পাওয়ায়, এলাকার বেশ কয়েকজনকে সঙ্গে নিয়ে; ইসলামপুর বিডিও অফিসে বৃহস্পতিবার ধর্নায় বসেন; ওই তৃণমূল কংগ্রেস নেতা। তৃণমূল কংগ্রেসের ফ্ল্যাগ নিয়েই; তারা বিডিও অফিসে হাজির হয়েছিলেন।

আরও পড়ুনঃ তৃণমূল করে ভুল করেছেন, কান ধরে ওঠবোস করে শুভেন্দুর সভায় বিজেপি যোগ

প্রশাসনের কর্তারা সেখানে হাজির হওয়ার পরে; দফতর থেকে ফ্ল্যাগ সরিয়ে ফেলা হয়। আন্দোলনকারি যুব তৃণমূল কংগ্রেস নেতা নূর আলমের অভিযোগ; সরকারি পাঁচ কোটি টাকা তছরূপের অভিযোগ; লিখিতভাবে প্রশাসনের কাছে করেছিলেন। প্রশাসন সেই অভিযোগকে আমল না দেওয়ায়; তারা বিডিও অফিসে ধর্নায় বসেছেন।

অন্যদিকে, পন্ডিতপোতা-২ গ্রাম পঞ্চায়েত প্রধান রাজি বেগমের অভিযোগ; যারা এই আন্দোলন করছেন, তারা কেউ তৃণমূল কংগ্রেসের সমর্থক নন। মুখ্যমন্ত্রী মমতা এলাকার উন্নয়নের জন্য; অর্থ বরাদ্দ করেছেন। উন্নয়নের টাকা খরচ করার আগে; তাদের টাকা দিতে হবে। রাজি বেগমের অভিযোগ; নূর আলমের এই দাবি তিনি মেনে নেননি।

তাই, ভোটের আগে বিজেপির কাছ থেকে মোটা টাকা নিয়ে; দলকে বদনাম করতেই এই ধরনের মিথ্যা প্রচার করছেন। আন্দোলনকারিদের ‘দালাল’ বলে; অভিহিত করেন পঞ্চায়েত প্রধান। দলের ফ্ল্যাগ নিয়ে দলকে কালিমালিপ্ত করার অভিযোগে; অভিযুক্ত নূর আলমের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবি করেছেন প্রধান।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন