দলের বিরুদ্ধে ফেসবুক পোস্ট, দুদিন পর উদ্ধার তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ

1638
দলের বিরুদ্ধে ফেসবুক পোস্ট, দুদিন পর উদ্ধার তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ

দলের বিরুদ্ধে ফেসবুক পোস্ট, আর তার ঠিক দুদিন পর উদ্ধার; তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতার দেহ। দুদিন ধরে নিখোঁজ থাকার পর, উদ্ধার হল; তৃণমূলের প্রাক্তন ছাত্রনেতা অয়ন পালের দেহ। মঙ্গলবার উত্তরপাড়ার মাখলার ইটভাটার কাছে, গঙ্গার খাঁড়ি থেকে; মৃত অয়ন পালের দেহ উদ্ধার হয়। রবিবার থেকে নিখোঁজ ছিলেন তিনি। বাঘখাল ব্রিজ থেকে; উদ্ধার হয়েছিল তাঁর বাইক। তারপর থেকেই অয়নের খোঁজ শুরু হয়। উত্তরপাড়া থানায়; তাঁর নিখোঁজ ডায়েরিও করে পরিবার।

আরও পড়ুনঃ করোনা আবহে মূর্তি গড়ে দুর্গাপুজো বন্ধ, শুধু ঘট পুজোর নির্দেশ অসমে

অভিযোগ, মানসিক অবসাদের মধ্যে কিছুদিন ভুগলেও; তাঁর ফেসবুকে তৃণমূল ও এক ছাত্রনেতার বিরুদ্ধে পোস্টের পর থেকেই; নিখোঁজ হয়ে যান তিনি। BJP-র বক্তব্য; তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা। তবে তৃণমূলের পালটা দাবি; বিজেপি এই মৃত্যু নিয়ে রাজনীতি করছে। বালিখালের উপর থেকে, ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে অয়ন; অনুমান পুলিশের। যদিও এখনও পর্যন্ত মৃত্যু নিয়ে, পরিবারের পক্ষ থেকে; কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুনঃ বাগবাজার ঘাটে তর্পণের আগেই, বিজেপির মঞ্চ খুলে দিল মমতার পুলিশ

এ বিষয়ে উত্তরপাড়া শহরের, তৃণমূল কংগ্রেসের সভাপতি ইন্দ্রজিৎ ঘোষ বলেন; “তৃণমূল ছাত্র পরিষদের; প্রাক্তন নেতা ছিলেন অয়ন। কী কারণে মৃত্যু; তা এখনই বলা যাচ্ছে না”। যদিও বিজেপির অভিযোগ; “এতদিন BJP কর্মীদের মেরে, কাউকে গাছে টাঙিয়ে বা মাটিতে পুঁতে দিচ্ছিল তৃণমূল। এখন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে; প্রাক্তন ছাত্রনেতা অদ্ভুত ভাবে মারা গেলেন; খুব অস্বাভাবিক”। গোটা ঘটনার তদন্ত দাবি করছে; জেলা বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন