যত নিয়ম সাধারণের জন্য, করোনা বিধিনিষেধেও চুটিয়ে আড্ডা রাজ, যিশু, শুভশ্রী, অরিন্দম, বিক্রম, নীলাঞ্জনার

1517
যত নিয়ম সাধারণের জন্য, বিধিনিষেধেও চুটিয়ে আড্ডা রাজ, শুভশ্রী, অরিন্দম, যিশু, নীলাঞ্জনার
যত নিয়ম সাধারণের জন্য, বিধিনিষেধেও চুটিয়ে আড্ডা রাজ, শুভশ্রী, অরিন্দম, যিশু, নীলাঞ্জনার

যত নিয়ম সাধারণের জন্য, বিধিনিষেধেও চুটিয়ে আড্ডা; রাজ, শুভশ্রী, অরিন্দম, বিক্রম, যিশু, নীলাঞ্জনার। এক ফ্রেমে টলিউডের; একগুচ্ছ তারকা। অতিমারী আবহেও চুটিয়ে আড্ডা দিলেন; রাজ চক্রবর্তী; শুভশ্রী গঙ্গোপাধ্যায়; অরিন্দম শীল; বিক্রম ঘোষ; যিশু সেনগুপ্ত; নীলাঞ্জনা শর্মা। পরিচালক অরিন্দম শীলের বাড়িতেই; বসেছিল সেলেবদের এই আসর। তারকাদের এই রিইউনিয়নের ছবি; সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী শুভশ্রী। ক্যাপশনে অরিন্দম ও তাঁর স্ত্রী শুক্লাকে; সুস্বাদু খাবারের জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী শুভশ্রী।

বিধায়ক রাজের সঙ্গে শুভশ্রী; যিশুর সঙ্গেই গিয়েছিলেন তাঁর স্ত্রী নীলাঞ্জনা; অরিন্দম শীলের খুবই কাছের বন্ধু; বিক্রম ঘোষ। তাঁর একাধিক ছবিতে; সংগীত পরিচালনার কাজ করেছেন। স্ত্রী জয়ার সঙ্গে বন্ধুর বাড়িতে; গিয়েছিলেন বিক্রম। শাশ্বত চট্টোপাধ্যায় না থাকলেও; ছবিতে দেখা গিয়েছে তাঁর স্ত্রী মহুয়াকে। ছিলেন প্রিয়া সিনেমা হলের কর্ণধার; অরিজিৎ দত্তও। সকলে মিলে বেশ ভালই; সময় কাটিয়েছেন। সবাই একসঙ্গে আনন্দে হাসিমুখে পোজ দিয়েছেন, ক্যামেরার সামনে; কারোর মুখেই কোন মাস্কের বালাই নেই।

আরও পড়ুনঃ পুলিশ কমিশনারকে বাবা পরিচয় দিয়ে, বাংলায় এবার ভুয়ো ‘মহিলা পুলিশ’

তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগে; দেশের কোভিড গ্রাফে ওঠাপড়া অব্যাহত। বাংলাতেও করোনা গ্রাফ নিম্নমুখী; তবে র‍য়ে গেছে বিধিনিষেধ। লোকাল ট্রেন; এখনও বন্ধ। এমন পরিস্থিতিতে দিঘা, শান্তিনিকেতন, পুরুলিয়া, ডুয়ার্সের মতো; বেড়াতে যাওয়ার জায়গাগুলিতেও কড়া বিধিনিষেধ আরোপ হয়েছে। আর ভিড়ও বেড়েছে; বেড়াতে যাবার জায়গাগুলিতে। তবে কোথাও যেতে না পারলেও; আড্ডার মধ্যেই আনন্দের হদিশ খুঁজে নিয়েছেন টলিপাড়ার তারকারা।

আরও পড়ুনঃ লক্ষ্য তৃণমূল, মুকুল রায়ের স্ত্রীর শ্রাদ্ধানুষ্ঠানেও হাজির হলেন রাজীব

করোনা কালেও; বিধিনিষেধ পেরিয়ে শুরু হয়েছে শুটিং এর কাজ। এখন রিয়ালিটি শোয়ের বিচারক শুভশ্রী; বাংলার নতুন বিধায়ক রাজ, বিধায়কের দায়িত্ব পালন করছেন। আবার বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমার কাজ নিয়েও; যিশুর ব্যস্ততা রয়েছে। কাজে ফিরেছেন; বিক্রম। এরই মাঝে ক্ষণিকের অবসর; কাটিয়ে নিলেন প্রত্যেকে। তবে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে; জোর বিতর্ক। অনেকেই মাস্ক না পরে; আড্ডা দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকে বলেছেন, নিয়মকানুন সব সাধারণের জন্য; টলিউডের বিখ্যাতদের জন্য কোন নিয়মকানুন নেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন