দিলীপ ঘোষকে মারার জন্য, বাংলাদেশী সুপারি কিলার ভাড়া করেছে তৃণমূল

2520
দিলীপ ঘোষকে মারার জন্য, বাংলাদেশী সুপারি কিলার ভাড়া করেছে তৃণমূল/The News বাংলা
দিলীপ ঘোষকে মারার জন্য, বাংলাদেশী সুপারি কিলার ভাড়া করেছে তৃণমূল/The News বাংলা

“আমাকে মারার জন্য; বাংলাদেশী সুপারি কিলার ভাড়া করেছে তৃণমূল”; এমনই মারাত্মক অভিযোগ আনলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার রাতারাতি বাড়ি পরিবর্তন করেন দিলীপ ঘোষ। জানা যায়; কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার গোপন রিপোর্টে জানানো হয়েছে; কোন বিদেশি সংস্থার মাধ্যমে দিলীপ ঘোষের উপরে হতে পারে প্রানঘাতী হামলা। তারপরেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে দিলীপ ঘোষের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয়।

সল্টলেকে যে বাড়িতে বিজেপি সভাপতি থাকতেন; সেখান থেকে বুধবার রাতেই দিলীপ ঘোষকে; তড়িঘড়ি অন্য বাড়িতে সরিয়ে নিয়ে যাওয়া হয়। তাঁর নিরাপত্তা দ্বিগুণ করা হয়েছে। তাঁকে ঘিরে আছে সশস্ত্র নিরাপত্তা রক্ষীরা।

সাংসদের শিশুকে দুধ খাওয়াতে খাওয়াতেই পার্লামেন্ট সামলালেন স্পিকার</strong>

কিছু দিন আগেই; নিরাপত্তা বাড়ানো হয় পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষের। ‘ওয়াই প্লাস থেকে ‘জেড প্লাস’ নিরাপত্তা দেওয়ার ব্যাবস্থা করা হয় তাঁকে। বাড়ান হয় নিরাপত্তারক্ষীর সংখ্যাও। অধিক নিরাপত্তা রক্ষীদেড় রাখার জায়গার অভাবে বাড়ি পাল্টানোর কথা বলা হলেও; সন্ধেহ ছিল বড় কোন কারণেই রাতারাতি বাড়ি পরিবর্তনের এই সিদ্ধান্ত।

প্রথমে; নতুন বাড়িতে চলে যাওয়ার প্রসঙ্গে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান; “এত দিন যে বাড়িতে থাকতাম; সেখানে আমার নিরাপত্তার জন্য ১৮ জন রক্ষী ছিলেন। তাঁরা সবাই বাড়ির একতলায় থাকতেন; আমি থাকতাম দোতলায়। কিন্তু এখন আমার নিরাপত্তা রক্ষী ১৮ থেকে বেড়ে ৩০ জন হয়েছে। তাই এই বাড়িতে এত লোকের থাকা সম্ভব নয় বলেই; বাড়ি বদল করা হয়েছে”।

বাংলার প্রথম হেরিটেজ শহরের মর্যাদা পেতে চলেছে দুটি শহর

লোকসভা নির্বাচনের প্রচার চলাকালীন; একাধিক বার বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয়েছে। সেই ঘটনাগুলির কথা মাথায় রেখেই তাঁর নিরাপত্তা আরও কিছুটা বাড়ানো হয়েছিল। এছাড়াও; কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আশঙ্কা; আগামী ভোটের আগেই; গোপনে বিদেশি কোনো গোষ্ঠীকে দিয়ে; দিলীপ ঘোষের ওপরে হামলার ছক করা হচ্ছে।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আশঙ্কার পরেই; দিলীপ ঘোষ তৃণমূল সরকারের দিকে আঙুল তুলে মন্তব্য করেন; যে রাজ্য তৃণমূল সরকারই তাঁকে মারার জন্য; বাংলাদেশ থেকে ভাড়াটে গুন্ডা ভাড়া করেছে। যদিও এই বিষয়ে তৃণমূলের পক্ষ থেকে কোন উত্তর পাওয়া যায়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন