ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত

450
ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত/The News বাংলা
ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত/The News বাংলা
Simple Custom Content Adder

বিজেপির দুই মহিলা সমর্থককে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মুর্শিদাবাদে ডোমকলের মোমিনপুরে তৃণমূলের হামলায় দুই মহিলা বিজেপি সমর্থক গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। দুই মহিলাকে বেধড়ক মারধর করেছে তৃণমূল। বিজেপির অভিযোগ ঘিরে শোরগোল গোটা জেলায়।

ভোট দিতে গিয়ে বেধড়ক মার খেলেন দুই বিজেপি সমর্থক। সম্পর্কে দুজন শ্বাশুড়ি বৌমা। বিজেপি সমর্থক শ্বাশুড়ি বৌমাকে একসঙ্গে পেটাল তৃণমূল। অপরাধ, তাঁরা ভোট দিতে যাচ্ছিলেন। মাঝ রাস্তায় তাঁদের আটকে বেধড়ক পেটায় তৃণমূল কর্মী সমর্থকরা। গুরুতর আহত হন দুই মহিলা। তাঁদের দুজনকেই ডোমকল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা ভোট দিতে পারেন নি। তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এটাকে পারিবারিক বিবাদ বলে জানিয়ে দিয়েছে তারা।

আরও পড়ুনঃ সাতসকালে মায়ের হাতে প্রসাদ খেয়ে ভোট দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

দুই বিজেপি সমর্থক ও আহত শ্বাশুড়ি বৌমাকে ডোমকল হাসপাতালে দেখতে যান বিজেপি নেতারা। এই ঘটনায় নির্বাচন কমিশন রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। ঘটনাস্থলে ছুটে গেছে বিশাল বাহিনী। হটিয়ে দেওয়া হয়েছে জড়ো হওয়া তৃণমূল কর্মী সমর্থকদের। অবৈধ জমায়েত হটিয়ে দেয় বাহিনী। এই মুহূর্তে ফের ভোট দিতে যেতে পারছেন ভোটাররা।

আরও পড়ুনঃ বাংলায় ভোট শুরুতেই বোমা হামলা, বুথের কাছেই বোমা ফেটে গুরুতর আহত তৃণমূল নেতা

তবে এই দুই শ্বাশুড়ি বৌমাকে পিটিয়ে বিজেপি সমর্থকদের ভয় দেখাতে চেয়েছিল বলেই অভিযোগ বিজেপির। তবে সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। সব মিলিয়ে উত্তেজিত ডোমকল। কিন্তু এই ধরণের দু একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া আপাতত শান্তিপূর্ণ ডোমকলের ভোট।

আরও পড়ুনঃ নিরাপত্তায় বুড়ো আঙুল, দ্বিতীয় হুগলী সেতুতে বাইক দাঁড় করিয়ে আড্ডা, দেদার ভিডিও

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন