“মমতা ব্যানার্জী ইস’লামিক জ’ঙ্গি, নির্বাচনের পর বাংলাদেশে আশ্রয় নেবে”, বেনজির আ’ক্রমণ যোগীর মন্ত্রীর

3045
"মমতা ব্যানার্জী ইস'লামিক জ' ঙ্গি, নির্বাচনের পর বাংলাদেশে আশ্রয় নেবে"

“মমতা ব্যানার্জী ইস’লামিক জ’ঙ্গি; নির্বাচনের পর বাংলাদেশে আশ্রয় নেবে”। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আ’ক্রমণ করলেন; উত্তরপ্রদেশের যোগী সরকারের মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা। রবিবার মমতা বন্দ্যোপাধ্যায়কে, উদ্দেশ্য করে তিনি বলেন; “বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মুসলিম জ’ ঙ্গি; পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে; বাংলাদেশ থেকে রি’ফিউজি আনার চেষ্টা করছেন”। নির্বাচন যত এগিয়ে আসছে; ততই বাড়ছে নেতা মন্ত্রীদের বাগযু’দ্ধ। সমস্ত রাজনৈতিক দল গুলো নির্বাচনে জয়ের লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছে। বর্তমানে পশ্চিমবঙ্গের নির্বাচনের উপরে; গোটা দেশের নজর রয়েছে। আর রাজ্যের মুখমন্ত্রী মমতাকে; কুৎসিত ভাষায় আক্রমণে শোরগোল।

যোগী রাজ্যের সংসদীয় মন্ত্রী আনন্দ স্বরুপ শুক্লার অ’ভিযোগ; “মুখ্যমন্ত্রী মমতা ভারতীয়দের বিশ্বাস করেন না; এবং তিনি হিন্দু দেবদেবীদেরও অপ’মান করেছেন”। বাংলার মুখ্যমন্ত্রীকে বে’নজির আ’ক্রমণ করে; যোগীর মন্ত্রী বলেন; “উনি একজন মুসলিম জ’ ঙ্গি। মন্দির ভাঙা’নোর কাজও করেছেন। দেব দেবীদের অপ’মান করেছেন। বাংলাদেশের নির্দেশেই তিনি; এসব কাজ করেন। বাংলাদেশীদের মত; আচরণও করেন”।

আরও পড়ুনঃ ‘মমতা গো ব্যাক’, বাংলাকে চমকে দিয়ে নন্দীগ্রাম জুড়ে মমতার বিরুদ্ধে পোস্টার

স্বরুপ আনন্দ শুক্লা বলেন; মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে ল’জ্জাজনক ভাবে হারবেন; আর নির্বাচনের পর তিনি বাংলাদেশে গিয়ে আশ্রয় নেবেন”। শুক্লা বলেন; “ভারত মাতার জয়” আর “বন্দে মাতরম” বলা মু’সলিমদেরই; ভারতে সন্মান দেওয়া হবে। রাজ্যে বিধানসভা নির্বাচনের; আর মাত্র কয়েকমাস বাকি। পশ্চিমবঙ্গে বিজেপি প্রথমবার; ক্ষ’মতায় আসার জন্য উঠেপড়ে লেগেছে। শুধু পশ্চিমবঙ্গ থেকেই নয়; রাজ্যের বাইরে থেকেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সরকারের উপর; একের পর এক আ’ক্রমণ করা হচ্ছে।

আরও পড়ুনঃ ‘টিকা চুরি’ অব্যহত, ডাক্তার নার্স নয়, নিজেকে বাঁচাতেই ব্যস্ত তৃণমূল নেতা বিধায়করা

বাংলার মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে; যোগী রাজ্যের মন্ত্রীর এই ধরনের কথার তীব্র নি’ন্দা করেছে বাংলার মানুষ। রাজ্যের তৃণমূলের এক মন্ত্রী জানান; “যাঁরা বাঙালি সংস্কৃতিকে আ’ক্রমণ করেন; তাদের কোনও ধারণা নেই এই রাজ্য সম্পর্কে; তাঁরা বহিরাগত”। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করেছেন; অনেক সাধারণ মানুষ। এই মন্তব্য বিজেপি নেতাদের উপর ক্ষোভ বাড়াবে; তা বলাই বাহুল্য।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন