পৃথিবী থেকে ‘আউট’ হয়ে গেলেও, মানুষের মনে চিরকাল ‘নট আউট’

4517
মেরা নাম জোকার, ববি, প্রেমরোগ, চাঁদনি, নাগিনা, দিওয়ানা,কর্জ, অমর আকবর অ্যান্টনি
মেরা নাম জোকার, ববি, প্রেমরোগ, চাঁদনি, নাগিনা, দিওয়ানা,কর্জ, অমর আকবর অ্যান্টনি

মেরা নাম জোকার, ববি, প্রেমরোগ, চাঁদনি, নাগিনা, দিওয়ানা,কর্জ, অমর আকবর অ্যান্টনি……………সব অমর করে চলে গেলেন ঋষি কাপুর। ফের এক মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ। বুধবার ইরফান খানের মৃত্যুর পর; বৃহস্পতিবারই চিরনিদ্রায় চলে গেলেন ঋষি কাপুর। অত্যন্ত সংকটজনক অবস্থায় বুধবারই; হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে; ভর্তি করা হয়েছিল তাঁকে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায়; আইসিইউতেই রাখা হয়েছিল; প্রবীণ বলিউড অভিনেতাকে। এদিন মারা গেলেন তিনি।

ক্যানসারে আক্রান্ত ঋষিকে; শ্বাসকষ্টের কারণে গতকাল হাসপাতালে ভর্তি করতে হয়। ২০১৮ থেকেই তিনি ক্যান্সার আক্রান্ত। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। বহু কালজয়ী ফিল্মে; অভিনয় করেছেন তিনি। মেরা নাম জোকারে; বালক ঋষি কাপুরের অভিনয় জগতে প্রবেশ হয়েছিল। তারপর এই সেদিন পর্যন্ত একের পর এক হিট ফিল্ম; ভারতের জনতাকে দিয়ে গেছেন তিনি। তাঁর শেষ ফিল্ম ছিল; ১০২ নট আউট। তিনি পৃথিবী থেকে আউট হয়ে গেলেও; মানুষের মনে চিরকাল নট আউট থাকবেন।

বিখ্যাত অভিনেতার মৃত্যুর সময়; স্ত্রী নীতু কাপুর ওঁর সঙ্গেই ছিলেন হাসপাতালে। ছেলে রণবীর কাপুরও রয়েছেন সঙ্গে। চিকিত্‍‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে; হাসপাতালে ভরতি করতে হয়েছিল। কিন্তু লড়াই থামল প্রবীণ অভিনেতার। মারা গেলেন কাপুর পরিবারের; অন্যতম উজ্জ্বল এক নক্ষত্র।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন