অনুমতি ছাড়াই ভিডিও অ্যাপে ব্যবহৃত হচ্ছে ছবি, পুলিশের দ্বারস্থ নুসরত

6048
অনুমতি ছাড়াই ভিডিও অ্যাপে ব্যবহৃত হচ্ছে ছবি, পুলিশের দ্বারস্থ নুসরত

অনুমতি ছাড়াই তাঁর ছবি ব্যবহার করা হচ্ছে; নজরে আসতেই পুলিশের দ্বারস্থ নুসরত জাহান। সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের ছবি ব্যবহার করা হচ্ছে; এক ভিডিও চ্যাট অ্যাপে। নেটদুনিয়ায় সেই ছবি ভাইরাল হতেই; নুসরতের নজরে পড়ে। এরপরই সংশ্লিষ্ট অ্যাপ কর্তৃপক্ষকে একহাত নিয়ে; সাইবার সেলের দ্বারস্থ হন নুসরত। প্রসঙ্গত, সাংসদ-অভিনেত্রী; সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ সক্রিয়। কোনও রকম রেয়াত না করেই; গেরুয়া শিবিরকে কটাক্ষ করেন। সোমবারও তার অন্যথা হল না। কলকাতা পুলিশের দ্বারস্থ সাংসদ। ফ্যান্সি ইউ- ভিডিও চ্যাট নামে একটি অ্যাপের বিজ্ঞাপনে; লাল পোশাক পরা অভিনেত্রী নুসরত জাহানের ছবি ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুনঃ পশ্চিমবঙ্গের মুসলিম অধ্যুষিত এলাকায় ঘাঁটি গাড়ছে, ওসামা বিন লাদেনের আল কায়েদা

নুসরতের অনুমতি ছাড়া ভিডিও অ্যাপে; কিভাবে তার ছবি ব্যবহার করতে পারে কেউ; তাও আবার অ্যাপের বিজ্ঞাপনীতে? সেই প্রশ্ন তুলেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে; এই ছবি। সে খবর নুসরত জাহানের নজরে আসতেই; কলকাতা পুলিশের সাইবার সেলকে সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করার; আরজি জানান সাংসদ-অভিনেত্রী। টুইট করে নুসরত বলেন, “এই ধরনের কাজ কোনও ভাবেই সমর্থনযোগ্য নয়। আমার অনুমতি ছাড়া আমার ছবি ব্যবহার করা হচ্ছে। কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগকে আরজি জানাচ্ছি; দয়া করে তাঁরা যেন সংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ করেন। নুসরত জানান তিনি আইনি ব্যবস্থা নেবেন।

আরও পড়ুনঃ প্রথমবার ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজে দুই মহিলা অফিসার, নতুন পদক্ষেপ ভারতীয় নৌসেনার

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় সাংসদ অভিনেত্রী। মাঝে মধ্যেই মোদীজিকে নানা ভাষায়; আক্রমণ শানাতে দেখা গিয়েছে তাকে। কৃষি বিলের বিরোধিতা করায় ডেরেক ও দোলা-সহ যে ৮ সাংসদকে বরখাস্ত করা হয়েছে; তার বিরুদ্ধে সরব হন তিনি। এবার তার ছবি ব্যবহারে; রীতিমতো রণংদেহী নুসরত।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন