ভারত পাকিস্তান ম্যাচে আউট না হয়েও কেন মাঠ ছাড়লেন বিরাট কোহলি

374
পাকিস্তান ম্যাচে আউট না হয়েও কেন মাঠ ছাড়লেন বিরাট/The News বাংলা
পাকিস্তান ম্যাচে আউট না হয়েও কেন মাঠ ছাড়লেন বিরাট/The News বাংলা

পাকিস্তান ম্যাচে আউট না হয়েও; কেন মাঠ ছাড়লেন বিরাট? গোটা বিশ্ব জুড়ে উঠে গেল প্রশ্ন। আউট ছিলেন না ভারত ক্যাপ্টেন বিরাট। আম্প্যায়ার আউট দেননি। তাও নিজেই নিজেকে আউট ঘোষণা করলেন; ভারত ক্যাপ্টেন বিরাট কোহলি। ফিরে গেলেন ড্রেসিংরুমে। পরে দেখা যায়, মহম্মদ আমেরের বল; বিরাটের ব্যাটে লাগেইনি।

তাহলে কেন নিজেই নিজেকে আউট ঘোষণা করে; ড্রেসিংরুমে ফিরে গেলেন বিরাট। উত্তর খুঁজছেন কমেন্টটেটাররাও। উত্তর খুঁজছেন ক্রিকেট পণ্ডিতরাও। শেষ পর্যন্ত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে; ৩৩৬ রান করে ভারত। ৪৮ তম ওভারে ব্যক্তিগত ৭৭ রানে; মহম্মদ আমেরের বলে পাক উইকেটকিপার ও ক্যাপ্টেন সরফরাজ এর হাতে ক্যাচ দিয়ে; আউট হন ভারত ক্যাপ্টেন।

আরও পড়ুনঃ বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্যাচ নিয়ে তুলকালাম সোশ্যাল মিডিয়া, ব্যঙ্গের মুখে অভিনন্দন

৪৮ তম ওভারে মহম্মদ আমেদের একটি বল; বিরাট ব্যাটে লাগাতে না পারায় সোজা যায় পাক উইকেটকিপার ও ক্যাপ্টেন সরফরাজ এর হাতে। পাক ক্যাপ্টেন আউটের আবেদন করেননি। সেই মুহূর্তেই সবাইকে অবাক করে; উইকেট ছেড়ে ড্রেসিংরুমে ফিরে যান বিরাট।

আরও পড়ুনঃ কেন সব ধরণের ক্রিকেট থেকে অবসর নিলেন যুবরাজ

যদিও ফিল্ড আম্পায়ার বিরাটকে আউট দেননি। কিন্তু বিরাট নিজেই; মাঠ ছেড়ে বেড়িয়ে যান। পরে রিপ্লেতে ও আলট্রা এজে পরিষ্কার দেখা যায়; আমেরের বল বিরাটের ব্যাটে লাগেই নি। তাহলে কেন ভারত পাক ম্যাচের মত বিশ্বকাপের গুরুত্বপূর্ণ লড়াইয়ে; এইভাবে বিনাকারনে উইকেট ছুঁড়ে বেড়িয়ে গেলেন ভারত ক্যাপ্টেন?

আরও পড়ুনঃ এশিয়া কাপ পাকিস্তানে, ভারতের কি খেলতে যাওয়া উচিত

ম্যাচ হারলে এই নিয়ে কিন্তু জবাবদিহির মধ্যে; পড়তে হতে পারে বিরাটকে। কারণ বিরাট চলে যাবার পর; অন্তত ১৫-২০ টা রান কম হয়েছে বলেই মত ক্রিকেট মহলের। এই মুহূর্তে গোটা বিশ্বের ক্রিকেট মহলের কাছে এটাই এখন বড় প্রশ্ন; পাকিস্তান ম্যাচে আউট না হয়েও কেন মাঠ ছাড়লেন ক্যাপ্টেন বিরাট কোহলি? কেন?

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন