নির্জনতা চান, ঘুরে আসুন রঙ্গিলা রংবুল

1138
নির্জনতা চান, ঘুরে আসুন রঙ্গিলা রংবুল/The News বাংলা
নির্জনতা চান, ঘুরে আসুন রঙ্গিলা রংবুল/The News বাংলা

একটু নির্জনতা চান; বারান্দায় বসে পাহাড় এর নৈসর্গিকতা কে অনুভব করতে চান? হঠাৎ আপনার পাশ দিয়ে; হরিন চলে যাচ্ছে বা বুনো মুরগীর ডানা ঝাপটাই এর শব্দ কিংবা বুনো খরগোস এর লুকোচুরি দেখতে চান? সূর্যাস্ত এর সময় আকাশ আর পাহাড়ের ঢালের অভিমানী খেলা দেখতে চান? কালেজ ভ্যালী টি এস্টেট এর ঢালে; সুয্যিমামার চোখরাঙানি দেখতে চান? একটা দিন যাবেন নাকি; বালাসুন এর ধারে পিকনিক করতে?  অথবা ২-কিমি ট্রেক করে ইন্দ্রেনী ঝরনায় স্নান করতে?  চলে আসুন রংবুল Rainbow valley resort প্রকৃতি যেখানে দুহাত প্রসারিত করে; আপনাকে ক্লান্তি মুক্ত করতে অপেক্ষমাণ।তিনটে দিন হাতে নিয়ে চলে আসুন; ফিরবেন এক নতুন জীবন নিয়ে, Rejuvenation এর আদর্শ জায়গা রংবুল সাথে সাইমন-জী র hospitality

কিভাবে যাবেন?
Njp থেকে দার্জিলিং গামী যেকোনো গাড়ী ধরুন, পৌছে যান রংবুল বাজার; ওখান থেকে সাইমন-দা গাড়ী পাঠিয়ে দেবেন; মাত্র ৫০০ টাকা ভাড়া। এছাড়াও সরাসরি এলে মাত্র ২৫০০ টাকা।

খরচ?
১৩৫০ থেকে ১৬০০ টাকা জন প্রতি; প্রতিদিন। এর মধ্যেই থাকছে সারাদিনের খাবার। এছাড়াও আপনি শুধুই কটেজ বুক করতে পারেন, খাওয়া দাওয়া সেক্ষেত্রে মেনু কার্ড অনুসারে হবে। উল্লেখ্য যে সাইমন-জী; বন-ফায়ারের জন্য কোনো টাকা নেন না। আর খাওয়া দাওয়া সে আপনাকে যত বলবো ততই কম হবে।
contact person Simon Rai 98326 16970

@সঞ্জয় গোস্বামী

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন