বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, অভিনব কাশ্যপ, সুশান্ত সিং রাজপুত, বলিউডে সলমান খান এর ‘দাবাং গিরি’

3701
বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, অভিনব কাশ্যপ, সুশান্ত সিং রাজপুত, বলিউডে সলমান খান এর 'দাবাং গিরি'
বিবেক ওবেরয়, অরিজিৎ সিং, অভিনব কাশ্যপ, সুশান্ত সিং রাজপুত, বলিউডে সলমান খান এর 'দাবাং গিরি'

বিবেক ওবেরয়; অরিজিৎ সিং; অভিনব কাশ্যপ, সুশান্ত সিং রাজপুত, বলিউডে সলমান খান এর ‘দাবাং গিরি’র বিরুদ্ধে অভিযোগ করেছেন অনেকেই। বলিউড অভিনেতা অর্জুন কাপুর থেকে শুরু করে জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং সহ; পাঁচ-ছয় তারকার সঙ্গে আর কখনও কাজ করবেন না; ‘বলিউড ভাইজান’ সলমান খান। শুধু তাই নয়, বলিউডে এদের আর কাজ করাই সমস্যা হয়ে যাবে; এমনটাই প্রায় ঘোষণা করা হয়েছিল। আর ঠিক তাই করেছিলেন সলমান। অরিজিৎ সিং নিজের প্রতিভার জোরে উঠে এসেছেন ঠিকই; কিন্তু যে প্রতিষ্ঠা ও কাজ বলিউডে পাবার কথা ছিল; তা কোনদিন পান নি। তাঁদের সঙ্গে সলমানের ঠিক কী হয়েছিল; দেখে নেওয়া যাক।

আরও পড়ুনঃ Big News: আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত

বিবেক, অরিজিৎ, সুশান্ত, অভিনব, বলিউডে সলমান খান এর 'দাবাং গিরি'/The News বাংলা
বিবেক, অরিজিৎ, সুশান্ত, অভিনব, বলিউডে সলমান খান এর ‘দাবাং গিরি’

অরিজিৎ সিং;
এক রাতে সংগীতশিল্পী অরিজিৎ সিং হঠাৎ করেই ফেসবুকে লেখেন; সলমান খান তাঁকে অপমান করেছেন; এবং তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দেবেন বলেছেন। যদিও কোনো ব্যাখ্যা ছাড়াই; পরের দিন পোস্টটি ডিলিট করে দেন অরিজিৎ। তারপরই বলিউড ভাইজান তাঁকে বয়কট করেন। কাজও কমতে থাকে বলিউডে। সলমানের সঙ্গে জড়িত কেউই; আর অরিজিৎ সিং কে কাজ দেন না।

অর্জুন কাপুর;
সলমান খানের বোন অর্পিতা খানের সঙ্গে; প্রেম করতেন অর্জুন কাপুর। অবশ্য অনেক আগেই; আলাদা হয়ে গেছেন তাঁরা। এবং এরপর অর্জুন প্রেম করেন; সলমানের প্রাক্তন ভ্রাতৃবধূ অর্থাৎ আরবাজ খানের স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে। বি-টাউনে গুঞ্জন, মালাইকার সঙ্গে প্রেমের কারণেই; অর্পিতার সঙ্গে বিচ্ছেদ হয় অর্জুনের। শোনা যাচ্ছে, আগামী মাসেই বিয়ের পিঁড়িতে; বসতে চলেছেন মালাইকা-অর্জুন। আর এসব কারণে; অর্জুনের সঙ্গে কখনোই কাজ করবেন না সলমান। আর বলিউডে কি করে টিকে থাকেন অর্জুন; তা দেখছেন ভাইজান।

বিবেক, অরিজিৎ, সুশান্ত, অভিনব, বলিউডে সলমান খান এর 'দাবাং গিরি'/The News বাংলা
বিবেক, অরিজিৎ, সুশান্ত, অভিনব, বলিউডে সলমান খান এর ‘দাবাং গিরি’

বিবেক ওবেরয়;
একসময় বিবেক ওবেরয় ও সলমান খান বিতর্ক; চরমে উঠেছিল বলিউডে। একটি পর্বে প্রকাশ্যেই সলমান সম্পর্কে; নানা মন্তব্য করেছিলেন বিবেক। ঐশ্বর্যর সঙ্গে বিবেকের ঘনিষ্ঠতার খবর প্রকাশের পরই; মূলত এই বিতর্ক শুরু হয়। বিবেককে নাকি বহুবার ফোন করে সলমান বলেছিলেন; ক্যারিয়ার ধ্বংস করে দেবেন। তারপর থেকে বলিউডে কাজ পেতেন না বিবেক। প্রকাশ্যে সাংবাদিক সম্মেলন করে; সব প্রকাশ করেছিলেন বিবেক।

অভিনব কাশ্যপ;
সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে; মুখ খুলতে গিয়ে বলিউডের খান পরিবারের বিরুদ্ধে; বিষোদগার করেন অভিনব কাশ্যপ। তিনি বলেন; দাবাং-এর সাফল্য়ের পর অর্থাত বছর দুয়েক আগে; দাবাং পার্ট টু তৈরিতে হাত দেন। ওই সময় সলমনের খানের দুই ভাই আরবাজ খান এবং সোহেল খান; তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য উঠেপড়ে লাগেন। এমনটাই অভিযোগ করেন অভিনব। শুধু তাই নয়, অভিনব তাঁদের কথা মতো না চললে; তাঁকে খুন করা হবে এবং পরিবারের মহিলা সদস্যদের ধর্ষণ করা হবে বলেও; নাকি হুমকি দেওয়া হয় অনুরাগ কাশ্যপের দাদাকে।

তেমনি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে; উঠতে শুরু করেছে নানা প্রশ্ন। অভিযোগের তির সেই ‘ভাইজান’ সলমান খানের দিকে। কেন সুশান্ত আত্মহত্যা করলেন? শুরুতেই এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে; বলিউডের একাংশের দিকে আঙুল তোলেন কঙ্গনা রানাউত। তারপরেই উঠে আসে সলমান খানের দিকে। অনেকেই বলেছেন, আদিত্য পাঞ্চালির ছেলে সুরজ পাঞ্চালির সঙ্গে ঝামেলা হয় সুশান্ত সিং রাজপুতের। আর এই সুরজ পাঞ্চালিকে বলিউডে এনেছেন সলমান। আর তাই, ‘ভাইজানের বিষ নজরে’ চলে আসেন সুশান্ত। তবে অনেকে এটাকে উড়িয়ে দিয়েছেন। সুশান্তের প্রয়াণে শোকপ্রকাশ করে; বলিউড মেগাস্টার সলমান খান ট্যুইটে লেখেন; তিনি মিস করবেন সুশান্তকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর; করণ জোহরের ধর্মা প্রোডাকশন; যশরাজ ফিল্মস; টি সিরিজ; একতা কাপুরের বালাজি ফিল্মস; সলমান খান প্রোডাকশন; এবং সাজিদ নাদিয়াদওলার প্রয়োজনা সংস্থার দিকে; আঙুল তোলেন কমল আর খান। সুশান্তের মৃত্যুর পর তিনি একটি টুইট করেন। সেখান তিনি অভিযোগ করেন; বলিউডের এই ৬টি প্রযোজনা সংস্থার হাতে গোটা ভারতের ফিল্ম জগত। এই ৬টি সংস্থা যদি কাউকে পছন্দ না করে; তাহলে খুব সহজে যে কারোরই ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে; বলেও মন্তব্য করেন কমল আর খান।

এদিকে বুধবার, বিহারের আদালতে সলমান খান; করণ জোহর; সঞ্জয়লীলা বনসালি; একতা কাপুর; আদিত্য চোপড়া ও সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে আদালতে হল মামলা রুজু। আইনজীবী সুধীর কুমার ওঝা বিহারের মুজাফরপুরে; ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা রজু করেন। সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার প্ররোচনা দেবার অভিযোগেই এই মামলা দায়ের। ৩ জুলাই হবে মামলার শুনানি। সত্যি কি ভাইজান দাবাং গিরি চালাচ্ছেন বলিউডে? অভিযোগে উত্তাল গোটা দেশ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন