নৈহাটির বাজিকাণ্ডে সিবিআই তদন্তের দাবি

778
নৈহাটির বাজিকাণ্ডে সিবিআই তদন্তের দাবি/The News বাংলা
নৈহাটির বাজিকাণ্ডে সিবিআই তদন্তের দাবি/The News বাংলা

নৈহাটির বাজিকাণ্ডে সিবিআই তদন্তের দাবি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে; নৈহাটির বাজিকাণ্ডের নিরপেক্ষ তদন্ত করা হোক; বলে দাবি তুললেন দিলীপ ঘোষ। নৈহাটির ঘটনা নিয়ে উচ্চ পর্যায়ের তদন্তের দাবি তুলেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার দিলীপবাবু বলেন; “আমার মনে হয় মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্তের কথা শুনতে চাননা; কারন নৈহাটি কাণ্ডে নিজেদের লোকই যুক্ত আছে”। দিলীপ ঘোষ এদিন আরও বলেন; “সরষের মধ্যে ভূত আছে তাই যে বাজি কারখানা বারবার বন্ধ করে দেওয়া হয় সেটা আবার কি করে খুলে যায়”।

আরও পড়ুন কফি উইথ মমতা বন্দ্যোপাধ্যায়, কফি খাবার আমন্ত্রন জানালেন রাজ্যপাল

দিলীপ ঘোষ আরও বলেন; “আমরা বলব এই ভয়ংকর কাণ্ডের যেন কেন্দ্রীয় সংস্থা দিয়ে তদন্ত হয়। এখান থেকে বাজির নাম করে বোমা ছড়িয়ে পরেছে গোটা বাংলায়। শুধু বাংলা নয়; সারা দেশে এমনকি বাংলাদেশেও ছড়িয়ে পড়ছে”।

বিজেপি রাজ্য সভাপতি বলেন; “নৈহাটি কাণ্ডে সচেতন হয়ে তদন্ত করা উচিত। যেগুলো চেপে রাখা হয়েছে সেগুলো প্রকাশ্যে আনা দরকার”। বিজেপি সাংসদ আরও বলেন; মমতা ব্যানার্জীর সরকার ও তার পার্টি গণতন্ত্র মানে না। সংসদে যে আইন পাশ হয়েছে সেটাও মানছেন না। কোর্টকে অবমাননা করছেন।

সাধারন গনতান্ত্রিক যে অধিকারটুকু বিরোধীদের দেওয়া উচিত সেটাও দিচ্ছেন না মমতা; অভিযোগ করেন দিলীপ। একটা ছোট্টো মিটিং মিছিল করতেও হাইকোর্টে যেতে হচ্ছে। তাই ধরে নিতে হবে যে; এখানে সংবিধান বিপন্ন ও আইন শৃঙ্খলা ভেঙে পরেছে।

নৈহাটির ঘটনা নিয়ে বিশেষ ভাবে নজর দেওয়ার দাবি তুলেছেন তিনি। এদিকে নৈহাটি চুঁচুড়ায় ক্ষতিগ্রস্থ বাড়ির মালিকদের ক্ষতিপূরণ দেওয়া হবে বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন; “সবক্ষেত্রেই ক্ষতিপূরণ দেবেন, ধর্ষণ হলে, পুলিশের দোষে বাড়ি ভাঙলে, মানুষ মরলে। কিন্তু এগুলো বন্ধ করার জন্য কি করছেন”।

“দিলীপ ঘোষ ভুল বকেন, ওর কথায় জবাব দেওয়ার কিছুই নেই”। পরিষ্কার জানিয়ে দিয়েছেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। আগামীকাল সন্ধ্যায় রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। এই উপলক্ষে শুক্রবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অভিনন্দন যাত্রায় যোগ দেন দিলীপ ঘোষ ও মুকুল রায়। শ্রীরামপুর থেকে শেওড়াফুলি পর্যন্ত চলে র‍্যালি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন