মমতার পাশে শিবসেনা, রাজ্যপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করার অনুরোধ পুলিশকে

1366
মমতাকে অপমান, রাজ্যপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চায় শিবসেনা

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের সঙ্গে; রাজ্যপাল জগদীপ ধনখড়ের সংঘাতে; এবার ঝাঁপিয়ে পড়ল, একদা বিজেপির সঙ্গী শিবসেনাও। পশ্চিমবঙ্গ শিবসেনা এই লড়াইতে; জগদীপ ধনখড়ের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছে। পশ্চিমবঙ্গের শিবসেনা ইউনিট রাজ্য পুলিশকে চিঠি দিয়ে; রাজ্যপালের বিরুদ্ধে তদন্ত করার অনুরোধ জানিয়েছে। রাজ্যপালের সঙ্গে মমতার লড়াইয়ে; শিবসেনা যে রাজ্য সরকারকেই সমর্থন করছে; তা বুঝিয়ে দিয়েছে তারা। রাজ্যপাল লাগাতার রাজ্য সরকারের বিরুদ্ধে কথা বলছেন; এবং পশ্চিমবঙ্গকে অশান্ত করার চেষ্টা করছেন বলে অভিযোগ শিবসেনার।

আরও পড়ুনঃ কৃষি বিলের বিরুদ্ধে নন্দীগ্রামে বিক্ষোভ, রাস্তা অবরোধ বামেদের, চুপচাপ দাঁড়িয়ে দেখল তৃণমূল

বিশেষ করে, যেভাবে রাজ্যপাল জগদীপ ধনখড়; বিগত ৬,৭ মাস ধরে ট্যুইটে লাগাতার মুখ্যমন্ত্রীকে বিঁধে চলেছেন; তাতেই খেপে উঠেছে শিবসেনা। পশ্চিমবঙ্গ শিবসেনার সাধারণ সম্পাদক অশোক সরকার অভিযোগ তুলেছেন; যে রাজ্যপাল বিজেপির ক্যাডার হয়ে কাজ করছেন। রাজ্যপাল বাঙালি ও বাঙালি সংস্কৃতির উপর অপমানজনক মন্তব্য করেছেন বলেও; অভিযোগ শিবসেনার।

আরও পড়ুনঃ নেতা মন্ত্রী থেকে পুলিশ, রাজ্যের অনেক ‘রাঘববোয়াল’ জড়িত গরু পাচারের সঙ্গে, সিবিআই তদন্তে উঠে আসছে নাম

রাজ্যপাল বিজেপির সঙ্গে দেখা করছেন কিন্তু অন্য দলের তাকে প্রয়োজন পড়লে; তিনি দেখা করছেন না; এমনটাই দাবি শিবসেনার। শুধু এই নয়, শিবসেনার আরো অভিযোগ; রাজভবনকে বিজেপির অফিস করে দিয়েছেন এবং বিজেপির যাতে লাভ হয়; সেই ধরনের কাজ করছেন। রাজ্য সরকারের বিরুদ্ধে লাগাতার কথা বলার শিবসেনা রাজ্যপালের বিরুদ্ধে পুলিশি তদন্তের দাবি করেছে। শিবসেনা রাজ্যপালের বিরুদ্ধে FIR করার জন্য; অনুরোধ করেছে পুলিশকে।

প্রসঙ্গত, রাজ্য-রাজ্যপাল সংঘাত নতুন নয়। রাজ্য সরকারেরর কোনও কাজ অপছন্দ হলে; রাজ্যপাল জগদ্বীপ ধনখড় বারে বারে খোঁচা দিয়েছেন রাজ্য সরকারকে। সম্প্রতি পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে আল কায়দার সাথে জড়িত আতঙ্কবাদী ধরা পড়ার পর; রাজ্যপাল মমতা সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। এবার তাই রাজ্যপালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ জানাল, শিবসেনা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন