ড্রোনের মাধ্যমে জম্মু কাশ্মীর সীমান্তে অস্ত্র ফেলছে পাকিস্তান, আখনুর সেক্টরে উদ্ধার প্রচুর গুলি-রাইফেল

1040
ড্রোনের মাধ্যমে জম্মু কাশ্মীর সীমান্তে অস্ত্র ফেলল পাকিস্তান

ড্রোনের মাধ্যমে জম্মু কাশ্মীর সীমান্তে; অস্ত্র ফেলছে পাকিস্তান। আখনুর সেক্টরে উদ্ধার; প্রচুর গুলি-রাইফেল। ড্রোনের মাধ্যমে অস্ত্র পাচার করার বিষয়টি; কাশ্মীরে একেবারে নতুন। গত ২০ সেপ্টেম্বর, ড্রোনের মাধ্যমে পাঠানো অস্ত্র কুড়োতে এসে; পুলিশের জালে ধরা পড়ে যায় দুই জঙ্গি। এবার ফের একবার একই ঘটনা ঘটল; জম্মু-কাশ্মীর সীমান্তে। ড্রোনের মাধ্যমে পাক সীমান্ত থেকে, অস্ত্র পাচার করে দিচ্ছে পাক জঙ্গিরা; অভিযোগ ছিল কাশ্মীরের নিরাপত্তা বাহিনীর। এবার তারই প্রমাণ মিলল।

আরও পড়ুনঃ ভবিষ্যতে দেশ চালাতে, কঠোর আর্মি প্রশিক্ষণ নিচ্ছেন দেশের রাজকুমারী

মঙ্গলবার জম্মু ও কাশ্মীরের আখনুর সেক্টরের নইওয়ালা খাল এলাকা থেকে; বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করল নিরাপত্তা বাহিনী। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হয়েছে ২টি একে ৪৭ রাইফেল; ৩টি ম্যাগাজিন, ৯০ রাউন্ড গুলি ও একটি পিস্তল। সীমান্তের ওপার থেকে ওইসব অস্ত্র; ভারতীয় সীমানায় পাঠিয়ে দেওয়া হয়।

আরও পড়ুনঃ ২০ দিনে লাদাখে নতুন ৬টি শৃঙ্গের দখল নিল ভারতীয় সেনা

কাশ্মীর পুলিশ জানায়; রাজৌরি জেলায় নিয়ন্ত্রণরেখা বরাবর একটি এলাকায়; ড্রোন-এর সাহায্যে অস্ত্র ও ভারতীয় টাকা ছড়িয়ে দিয়েছিল পাকিস্তান। ওই টাকা ও অস্ত্র কুড়িয়ে নেয়; এলাকার ২ জন যুবক। নিয়ন্ত্রণরেখার কাছাকাছি এলাকা থেকে; টাকা ও অস্ত্রসমেত দুজনকে গ্রেফতার করে পুলিশ। পরে জেরার মুখে তারা; নিজেদের লস্কর ই তৈবার জঙ্গি বলে পরিচয় দেয়। এই নতুন বিপদ থেকে; কি করে বেরনো যায়; তাই খতিয়ে দেখছে নিরাপত্তা বাহিনী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন